দোল উত্‍সবের দিনেও বিস্ফোরক মন্তব্যে করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ( Dilip ghosh)।এবার হাওড়ার মাদ্রাসা শিক্ষকের জঙ্গি যোগের ঘটনায় মুখ খুললেন তিনি।তিনি বলেন, মাদ্রাসাগুলো কি জন্য খোলা হয়েছে? তা খতিয়ে দেখা দরকার।হোলির দিন অর্থাত্‍ শুক্রবার সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরে মর্নিং ওয়াক সেরে চা চক্রে যোগ দেন তিনি, সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঠিক এভাবেই মাদ্রাসাগুলোর বিরুদ্ধে প্রশ্ন তুলেদিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সংসদ দিলীপ ঘোষ।

সূত্রের খবর বাংলাদেশের জঙ্গি সংগঠন আনসারুল্লার এক সদস্য সম্প্রতি ভোপাল থেকে ধরা পড়েছে।সেই জঙ্গিকে আশ্রয় দেওয়ার অভিযোগে রাজ্য পুলিশের এসটিএফ হাওড়ার বাঁকড়া থেকে মাদ্রাসা শিক্ষক আমিরুদ্দিন আনসারিকে গ্রেফতার করে। এসটিএফের দাবি জেরায় এই মাদ্রাসা শিক্ষকের সঙ্গে আল-কায়েদার যোগসাজশের তথ্য পাওয়া গিয়েছে। অসমে ধরা পরা এক আল-কায়েদা সদস্যকেও বাঁকড়ার ভাড়া করা ফ্ল্যাটে এই শিক্ষক আশ্রয় দিয়েছিলেন বলে গোয়েন্দাদের দাবি।

মূলত,এদিন এই ঘটনার পরিপ্রেক্ষিতে সরাসরি রাজ্যের মাদ্রাসা পরিচালনা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, মাদ্রাসাগুলো কি এই জন্যই খোলা হয়েছে নাকি এরা এই সমস্ত ঘটনা জানে না সেটা খতিয়ে দেখা প্রয়োজন। এছাড়াও এদিন তিনি রাজ্য পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলে বলেন, এখানে পুলিশকে আরও ক্ষমতা দিতে হবে। আধুনিক যন্ত্রপাতি দেওয়া প্রয়োজন। তাঁর অভিযোগ পুলিশকে জঙ্গি দমনের পরিবর্তে বিরোধীদের উপর নজরদারির ব্যবহার করছে রাজ্য সরকার।এছাড়াও ‘কাশ্মীর ফাইলস’ সিনেমা নিয়েও সরব হন দিলীপ ঘোষ( Dilip ghosh) । একযোগে নিশানা করেন তৃণমূল ও বামেদের।

আরো পড়ুন: Election Commission: রাজ্যে উপনির্বাচনের বিজ্ঞপ্তি ঘোষণা নির্বাচন কমিশনের