দুবাইয়ে পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের সঙ্গে দেখা করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) । এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, সঞ্জয় এবং পারভেজের ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ছবিতে, আমরা দেখতে পাচ্ছি সঞ্জয় দত্ত কিছু একটা ইশারা করছেন, আর পারভেজ হুইলচেয়ারে বসে আছেন।

সঞ্জয় দত্তের (Sanjay Dutt) চলচ্চিত্রের একটি চিত্তাকর্ষক লাইনআপ রয়েছে। ‘কেজিএফ 2,’ ‘পৃথ্বীরাজ’ থেকে ‘শামশেরা’। ‘KGF 2’-এর কথা বলতে গেলে, অভিনেতা ২০১৮ সালের ব্লকবাস্টার ছবির সিক্যুয়ালে প্রতিপক্ষ অধিরার ভূমিকায় অভিনয় করবেন। ‘KGF chapter 2’ অভিনেতা যশকে সমন্বিত করে অবশ্যই এই বছরে মুক্তিপ্রাপ্ত প্যান-ইন্ডিয়া সিক্যুয়ালগুলির মধ্যে একটি সর্বাধিক প্রতীক্ষিত৷ অ্যাকশন-প্যাকড ড্রামা ‘কেজিএফ চ্যাপ্টার 2’ দেখার জন্য চারপাশে উত্তেজনা দর্শকদের মধ্যে চলছে এবং দেখে মনে হচ্ছে নির্মাতারা সিনেমাটি শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহে আসার আগে ভক্তদের মধ্যে আরও প্রত্যাশা তৈরি করতে চান।

আসলে, ‘কেজিএফ chapter 2’-এর নির্মাতারা ছবিটির ট্রেলার প্রকাশের আগে ভক্তদের উত্তেজিত করতে কোনও কসরত ছাড়ছেন না। যশকে সমন্বিত একটি নতুন পোস্টারের পাশাপাশি, নির্মাতারা (Sanjay Dutt) সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন অর্থাৎ ১৪ এপ্রিল, ২০২২ , এবং এর ট্রেলারের অর্থাৎ ২৭ মার্চ।

আরও পড়ুন :Holi 2022: দোল উৎসবে দেশবাসীকে শুভেচ্ছা বার্তা মোদী – মমতার