জোর কদমে চলছে আইপিএল এর প্রস্তুতি। কারণ কয়েক দিন পরেই শুরু হতে চলেছে আইপিএল। ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni) সেই প্রস্তুতিও শুরু করে দিয়েছেন । কিন্তু তার মধ্যেই দোল উপলক্ষ্যে নিজের শহর রাঁচীর বাগানবাড়ি সবার জন্য খুলে দিলেন তিনি। এমনকি এই সময়ের মধ্যে কেউ চাইলে তাঁর বাগানবাড়ি থেকে কিনতে পারবেন সবজি, ফল।

ধোনির বাগানবাড়ির দায়িত্বে আছেন রোশন কুমার। তিনি জানিয়েছেন, ১৭ থেকে ১৯ মার্চ পর্যন্ত বাগানবাড়ি খোলা থাকবে। সেই সময় যে কেউ চাইলে আসতে পারেন। তাঁরা বাগানবাড়ি ঘুরে দেখে নিজের ইচ্ছামতো সবজি, ফল কিনতে পারবেন। ধোনির বাগানবাড়িতে বিভিন্ন রকম সবজি ছাড়াও স্ট্রবেরি, পেঁপে, পেয়ারা, তরমুজের ফলন হয়। এছাড়াও হয় মাছের চাষ। এমনকি বাগানবাড়িতে দুগ্ধজাত দ্রব্যও তৈরি হয়। (MS Dhoni)

সূত্রের খবর, রোশন আরও জানিয়েছেন, চাষের প্রতি ধোনির (MS Dhoni) যথেষ্ট আগ্রহ রয়েছে। সময় পেলেই সেখানে চলে আসেন তিনি। গিয়ে সময় কাটান। কী কী চাষ হচ্ছে তাও নিজে খতিয়ে দেখেন। প্রয়োজনে হাত পর্যন্ত লাগান।

আরও পড়ুন: Higher Secondary: ফের বদলে গেল উচ্চ মাধ্যমিকের সূচি

রাঁচীর কাছে চাম্বোতে ৪৩ একর জায়গা জুড়ে বাগানবাড়ি কিনেছেন ধোনি (MS Dhoni)। বছরের বেশির ভাগ সময় বাড়িতেই থাকেন তিনি। আর সময় পেলেই চলে যান তাঁর পছন্দের বাগানবাড়িতে।