বসন্ত উত্‍সবের মধ্যেই মালদহ (Malda) জেলার দুই পুরসভার দলীয় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। এবার পঞ্চমবারের জন্য ইংরেজবাজার পুরসভার পুরপ্রধান হলেন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদ পাচ্ছেন বিদায়ী প্রশাসক বোর্ডের চেয়ারপারসন সুমালা আগরওয়াল।

 

 

শুক্রবার ইংরেজবাজার পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম সাংবাদিক সম্মেলন করে জানালেন জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী মহাশয়।এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন, বিধায়ক তাজামুল হোসেন, ও বিধায়ক সমর মিত্র। আব্দুর রহিম বক্সী জানান, ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান সুমালা আগারওয়াল। অপরদিকে পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ ও ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম। এছাড়াও ইংরেজবাজার পৌরসভার সিআইসি মেম্বার হলেন নিবেদিতা কুন্ডু, গায়ত্রী ঘোষ, অশোক সাহা এবং শুভময় বসু।জানা যায় নাম ঘোষণার পাশাপাশি এদিন দলের নতুন দুই পুরপ্রধানকে ফুল মালা দিয়ে শুভেচ্ছা জানানো এবং লাড্ডু বিলি করেন তৃণমূল জেলা নেতৃত্ব।

 

 

 

পঞ্চমবার দায়িত্ব নিয়ে এদিন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে জানান, ‘আমি দলের সৈনিক। মমতাদি ভরসা করে যে কাজের দায়িত্ব দিয়েছেন, সেটা ভালভাবে পালন করার চেষ্টা করব।’ তৃণমূল সুপ্রিমোর বিভিন্ন ঘোষিত কর্মসূচি তাঁর পুর এলাকার তৃণমূল স্তরে পৌঁছে দেওয়াই লক্ষ্য বলে জানিয়েছেন কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী।

 

আরো পড়ুন: Election Commission: রাজ্যে উপনির্বাচনের বিজ্ঞপ্তি ঘোষণা নির্বাচন কমিশনের