প্রতিশোধ নিতে শেষ অব্দি এমন কাজ করলো পড়ুয়া যার ফলে শোলগোল পড়ে গিয়েছে পুরো শিক্ষা মহলে। স্কুলের ল্যাবে ঢুকে তাণ্ডপ ও ভাঙচুর চালালো পড়ুয়ারা।রাতের অন্ধকারে ভাঙচুর(Vandalism) সরকারী স্কুল।

ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের জয়চাঁদ লাল প্রগতি বিদ্যাচক্র উচ্চ বিদ্যালয়ের বেশকিছু ঘরে। ভাঙচুর(Vandalism) করে গুঁড়িয়ে দেওয়া হয়েছে ভূগোলের প্রাকটিক্যাল ল্যাব এর সরঞ্জাম ও গ্রন্থাগার।

তরন্ত সূত্রে জানা যায় এবছর মাধ্যমিক (madhyamik )পরীক্ষায় বালুরঘাট উচ্চ বিদ্যালয়ের পড়ুয়াদের পরীক্ষার সিট পড়েছিল জয়চাঁদ লাল প্রগতি বিদ্যাচক্র স্কুলে।

 

কিন্তু স্কুলের শিক্ষক শিক্ষিকারা অন্তত কড়া নিয়ম বিধি মেনে সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করেন যার ফলে একরকম টুকলি করতে সমস্যায় পড়েন শিক্ষার্থীরা। যার জেরে গতকাল রাত্রে বিভিন্ন ক্লাস রুমগুলি এবং লাইবেরিতে ভাঙচুর (Vandalism)করেন তারা।

ঘটনায় জয়চাঁদ লাল প্রগতি বিদ্যাচক্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডেকে পাঠান বালুরঘাট হাই স্কুলের শিক্ষকদের। ঘটনা নজরে আসতে বালুরঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৃজিত সাহা বলেন, এমন বিষয় তার জানা নেই। এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয় বালুরঘাট থানাতে। পুরো ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে

আরও পড়ুন Rape: ৪ বছরের শিশুকে ধর্ষণ, গণধোলাইয়ে মৃত্যু ধর্ষণকারীর