একজন অভিনেতার ( Television Actor ) পেশাগত জীবন, সেটা টেলিভিশন বা ফিল্ম ইন্ডাস্ট্রিতেই হোক না কেন, বেশ অস্থির কারণ তাদের নিজেদের নিয়ন্ত্রণের বাইরের কারণে তাদের কোনো কাজ নেই। এখানে কিছু টেলিভিশন অভিনেতা আছেন যারা জীবনে এমন কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন এবং দেউলিয়া হয়েছিলেন।

করণভীর বোহরা:

করণভীর বোহরা, যিনি বর্তমানে কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ অংশ নিচ্ছেন, তার সাম্প্রতিক এপিসোডগুলির একটিতে প্রকাশ করেছেন যে তিনি ২০১৫ সাল থেকে ‘আমার জীবনের সবচেয়ে খারাপ ঋণে’ রয়েছেন। অভিনেতা ( Television Actor ) আরও বলেছিলেন যে তিন থেকে চারটি হয়েছে তার বিরুদ্ধে ‘টাকা ফেরত না দেওয়ার জন্য’ মামলা এবং সেসব মামলা এখন নিষ্পত্তি করা হয়েছে।

সায়ন্তনী ঘোষ:

সায়ন্তনী ঘোষ, যিনি ‘নাগিন’-এ অভিনয় করেছিলেন, একটি সাক্ষাত্কারে তার আর্থিক সমস্যার কথা খুলেছিলেন যেখানে তিনি বলেছিলেন যে বাড়ির ইএমআই এবং গাড়ির ইএমআইয়ের জন্য তার অর্থপ্রদান আটকে গেছে।

উর্বশী ঢোলাকিয়া:

উর্বশী, যিনি ‘কসৌটি জিন্দগি কে’-তে কমলিকার নেতিবাচক চরিত্রে ( Television Actor ) অভিনয় করার পরে ব্যাপক খ্যাতি অর্জন করেছেন, সম্প্রতি প্রকাশ করেছেন যে তার বাচ্চাদের শিক্ষার জন্য তার কাছে অর্থ ছিল না। তিনি যোগ করেছেন যে এই ঘটনাটি তাকে জীবনে স্বাধীন হতে শিখিয়েছে।

আরও পড়ুন :Shah Rukh Khan: ওটিটি অ্যাপ চালু করছেন কি শাহরুখ খান?