১৫ মার্চ, শাহরুখ খান (Shah Rukh Khan) তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে একটি ছবি শেয়ার করেছেন যাতে সুপারস্টারকে ‘এসআরকে+’-কে থাম্বস আপ দিতে দেখা যায় যেটিকে অনেকে তার নিজের ওটিটি প্ল্যাটফর্ম বলে ধরে নিয়েছিল।

‘পাঠান’ অভিনেতা ছবির ক্যাপশন দিয়েছিলেন “কুছ কুছ হোন ওয়ালা হ্যায়, ওটিটি কি দুনিয়া মে”। কিন্তু, এটি যা মনে হয় তা নয়, এবং এখানেই SRK+ এর পিছনের আসল সত্য।

ঠিক আছে, যেহেতু দেখা যাচ্ছে, এটি ছিল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি+ হটস্টারের প্রচার করার জন্য একটি বাণিজ্যিক কৌশল যা বুধবার, ১৬ মার্চ ‘থোরা রুক শাহরুখ’ শিরোনামে তার (Shah Rukh Khan) নতুন বিজ্ঞাপন প্রচার শুরু করেছে।

অজয় ​​দেবগন, যিনি রহস্য থ্রিলার ক্রাইম শোতে অভিনয় করেছেন হটস্টারে ‘রুদ্র: দ্য এজ অফ ডার্কনেস’ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে নতুন বিজ্ঞাপন প্রকাশ করেছে।

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, ‘সিংহাম’ অভিনেতা ৫০ -সেকেন্ডের ক্লিপটি ভাগ করেছেন যেখানে প্রশংসিত পরিচালক অনুরাগ কাশ্যপকে শাহরুখকে SRK+ এর গল্পের ধারণা দিতে দেখা যাচ্ছে।

‘রব নে বানা দি জোড়ি’ অভিনেতা (Shah Rukh Khan) এর আগে ২০২১ সালের সেপ্টেম্বরে Disney+ Hotstar-এর জন্য তিনটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন যা ‘Siway SRK’ শিরোনামের বিজ্ঞাপন প্রচারের অংশ ছিল।

এই বিজ্ঞাপনগুলি ভারতীয় ঘরোয়া ক্রিকেট লিগ IPL ২০২১ -এর দ্বিতীয় পর্বের প্রচার করেছিল।

আরও পড়ুন :Kapil Sharma: নিজের ফিটনেসের রুটিন শেয়ার করলেন অভিনেতা