বীরভূমের সিউড়ি (suri)থানার অন্তর্গত পাথরচাপুরি গ্রামে গেটের তালা ভেঙে বেসরকারি ব্যাংকে চুরি করার ঘটনা নজরে আসে । ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সোমবার সকালে ব্যাংক কর্মীরা এসে দেখেন তালা ভাঙ্গা এবং ১১ টি ট্যাবের মধ্যে ৯ টা ট্যাব নেই। ঘটনায় সিউড়ি থানার পুলিশকে খবর দেওয়া হয় । পুলিশ এসে তদন্ত শুরু করেছে।

 

সূত্রের খবর অনুসারে ঘটনাটি ঘটে শনিবার সন্ধ্যা ৭:৪০ নাগাদ কিন্তু যদিও ঘটনাটি নজরে আসে সোমবার সকালে। সিউড়ি(suri) থানার পাথরচাপুরি গ্রামে রয়েছে বন্ধন ব্যাংকের শাখা রোজকার মতো ব্যাংক কর্মীরা কাজ করতে এসে দেখেন সব তালা ভাঙ্গা এবং ব্যাংকের ভেতর সমস্ত কাগজ এদিক-ওদিক ছড়ানো ।

 

যদিও সবই সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে বলে জানান ব্যাংক কর্মীরা । ব্যাংকের ভল্ট ভাঙ্গার চেষ্টা করলেও ভাঙতে না পারায় অনেক বড় রেহাই পেয়েছে বলে তারা জানিয়েছেন। তবে ঘটনার পরিপ্রেক্ষিতে ব্যাংকের শাখার অধীনে থাকা কর্মরত অধিকারিকরা বলেন মনে করা হচ্ছে টাকা সুরক্ষিত আছে তবে ব্যাংকের শাখা এরকম চোরের দুঃসাহসীক হানা এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনায় পুলিশকে খবর দেওয়া হলে, সিউড়ি(suri) পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেন তবে চোর এখনো ধরা পড়েনি

আরও পড়ুন  London : লন্ডনে স্টেশনের নাম লেখা হয়েছে বাংলায়