প্রবীণ বলিউড অভিনেত্রী নীতু কাপুর (Neetu Kapoor) শীঘ্রই নৃত্য রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে জুনিয়র্স’-এর বিচারক হিসেবে টেলিভিশনে আত্মপ্রকাশ করবেন।

তিনি বিচারকদের প্যানেলে যোগ দেবেন, যার মধ্যে রয়েছেন অভিনেত্রী ও মডেল নোরা ফাতেহি এবং কোরিওগ্রাফার মারজি পেস্টনজি। ডান্স রিয়েলিটি শো (Neetu Kapoor) ‘ড্যান্স দিওয়ানে জুনিয়র্স’-এ ৪-১৪ বছর বয়সী প্রতিযোগীরা থাকবে এবং তারা বিজয়ীর শিরোনামের জন্য একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

মার্জি পেস্টনজি শেয়ার করেছেন, “’ডান্স দিওয়ানে জুনিয়র্স’ হবে নাচের একটি চিরন্তন উদযাপন। আমি ইতিবাচক যে এই শোটি জীবনের সকল স্তরের বাচ্চাদের তাদের সম্ভাবনাকে কাজে লাগাতে এবং তাদের স্বপ্নকে তাড়া করতে অনুপ্রাণিত করবে। আমি আনন্দিত এবং এই যাত্রার অংশ হওয়ার জন্য উন্মুখ!”
নীতু (Neetu Kapoor) একজন শিশু শিল্পী হিসাবে শুরু করেছিলেন এবং ‘দো কালিয়ান’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন। তিনি পরে ‘ইয়াদন কি বারাত’ এবং ‘রাফু চক্কর’ এবং আরও অনেক কিছুতে প্রধান ভূমিকা পালন করেন।

অভিনেত্রী তার পরবর্তী প্রকল্পের জন্যও প্রস্তুত এবং সেটি হল রাজ মেহতা পরিচালিত ‘জুগ জুগ জিয়ো’। ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’ শীঘ্রই কালারে প্রচারিত হবে।

আরও পড়ুন :Murshidabad: মুর্শিদাবাদে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত ৪