পাঞ্জাব বিধানসভা নির্বাচন ২০২২ এর ফলাফল ঘোষণা করা হচ্ছে, চলমান প্রবণতা অনুসারে নভজ্যোত সিং সিধু অমৃতসর (পূর্ব) নির্বাচনী এলাকা থেকে তার আসন হারিয়েছেন (Archana Puran Singh ) । প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার, যিনি এই আসন থেকে ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রতিনিধিত্ব করছিলেন, ২০১৬-২০১৯ থেকে ‘দ্য কপিল শর্মা শো’-তে স্থায়ী অতিথি ছিলেন এবং কমেডি টক শোতে অভিনেত্রী অর্চনা পুরান সিং দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল।

এখন, সিধুর পরাজয়ের পরে, অর্চনা পুরান সিং (Archana Puran Singh ) টুইটারে ট্রেন্ডিং শুরু করেছে কারণ নেটিজেনরা কপিল শর্মার শোতে তার জায়গা নিয়ে চিন্তিত হওয়ার বিষয়ে মিম ভাইরাল করেছে । কপিলের রসিকতায় হাসতে হাসতে শোতে সিধু আবার তার জায়গা নিতে পারেন বলে মজা করছিলেন ।

একজন টুইটার ব্যবহারকারী (Archana Puran Singh ) ‘ফির হেরা ফেরি’ থেকে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের একটি ছবি টুইট করেছেন এবং লিখেছেন, “নভজ্যোত সিং সিধু পাঞ্জাব নির্বাচনে তার আসন হারিয়েছেন। অর্চনা পুরান সিং #TheKapilSharmaShow-এ তার আসনের জন্য ভয় পাচ্ছেন।” যদিও সেখানে বেশ কিছু এডিট করা ছবি ছিল যেখানে দেখা যাচ্ছে অর্কহা “দার কা মহল হ্যায়” শব্দে আতঙ্কিত হয়ে পড়েছে এমনটা বোঝানো হচ্ছিল ।

আরও পড়ুন :Rashmika Mandanna: একসাথে পা মেলালেন রশ্মিকা মান্দান্না এবং বরুণ ধাওয়ান