প্রয়াত ঋষি কাপুর (Rishi Kapoor) এর উদ্দেশ্যে তাঁকে সম্মান জানিয়ে, আমাজন প্রাইম ভিডিও ৯ মার্চ, তার সোয়ানসং ‘শর্মাজি নামকিন’-এর প্রিমিয়ার ঘোষণা করেছেন ।

হিতেশ ভাটিয়া পরিচালিত এবং এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার দ্বারা প্রযোজিত ম্যাকগাফিন পিকচার্সের হানি ত্রেহান এবং অভিষেক চৌবে-এর সাথে যৌথভাবে পারিবারিক বিনোদনের তারকারা প্রয়াত ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল জুড়ী সহ অভিনেতাদের একটি দল হিসেবে অভিনয় করেছেন।

‘শর্মাজি নামকিন’ হল প্রথম হিন্দি সিনেমা যেখানে দুই অভিনেতা – ঋষি কাপুর (Rishi Kapoor) এবং পরেশ রাওয়াল – একটি চরিত্রে অভিনয় করতে একসঙ্গে এসেছেন।

‘শর্মাজি নামকিন’ সম্প্রতি অবসরপ্রাপ্ত একজন ব্যক্তির জীবনের উপর নির্ভর করে যিনি একটি দাঙ্গাবাজ মহিলাদের কিটি সার্কেলে যোগদানের পরে রান্নার প্রতি তার আবেগ আবিষ্কার করেন।

৩১ মার্চ বিশ্বব্যাপী ২৪০ টি দেশ ও অঞ্চল জুড়ে প্রাইম ভিডিওতে সিনেমাটির প্রিমিয়ার হবে।

এক্সেল এন্টারটেইনমেন্টের সহ-প্রতিষ্ঠাতা রিতেশ সিধওয়ানি বলেছেন, “শর্মাজি নামকিন হল একজন সাধারণ মানুষের জীবনের এক টুকরো গল্প এবং জীবনের একটি নতুন অর্থ খোঁজার জন্য তার অসাধারণ সাধনা৷

আমরা কিংবদন্তি অভিনেতার সাথে কাজ করার জন্য বিনীত এবং কৃতজ্ঞ, প্রয়াত ঋষি কাপুর, (Rishi Kapoor) এই মহাকাব্যিক পারিবারিক বিনোদনের জন্য, যেটি তার শেষ অনস্ক্রিন চিত্রায়ন হিসেবে রয়ে গেছে। ”

আরও পড়ুন :Srabanti Chatterjee: শ্রাবন্তীকে নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য তথাগত রায়ের