একক মা (single moms) সবচেয়ে শক্তিশালী, তারা শুধু তাদের সন্তানদের একাই বড় করে না বরং তাদের সন্তানদের জন্য বিশ্বের মুখোমুখি হন। যাইহোক, ভারতে, একজন মহিলার পক্ষে একা থাকা সহজ নয়, বিশেষ করে যখন আপনার সন্তান থাকে, কারণ সমাজ প্রায়ই তাদের বৈবাহিক অবস্থা নিয়ে প্রশ্ন তোলে। এদিকে, সুস্মিতা সেন, শ্বেতা তিওয়ারি এবং উর্বশী ধোকাল সহ কয়েকজন ভারতীয় অভিনেত্রী রয়েছেন যারা তাদের বাচ্চাদের নিজের মতো করে বড় করছেন।

সুস্মিতা সেন:

সুস্মিতা সেন দুই সুন্দরী মেয়ের মা- রিনি সেন এবং আলিসা সেন। তিনি ২০০০ সালে রিনিকে এবং ২০১০ সালে আলিসাহকে দত্তক নিয়েছিলেন।

জুহি পারমার:

জুহি পারমার শুধু মাতাই নন, তার মেয়ে সামাইরার বন্ধু। শচীন শ্রফের সাথে বিবাহ বিচ্ছেদের পর তিনি (single moms) তার মেয়েকে এত ভালবাসা দিয়ে মানুষ করছেন।

উর্বশী ঢোলাকিয়া:

সিঙ্গেল মা উর্বশী ধোকালিয়া তার দুই ছেলেকে একজন পেশাদারের মতো দেখাশোনা করছেন। তিনি ১৬ বছর বয়সে বিয়ে করেন এবং ১৭ বছর বয়সে মা হন। তবে, তিনি তার ব্যক্তিগত জীবনের কারণে তার পেশাগত জীবনে কখনই আপস করেননি।

শ্বেতা তিওয়ারি:

ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম শক্তিশালী নারী (single moms) শ্বেতা তিওয়ারি দুই সন্তানের মা। ব্যক্তিগত ফ্রন্টে এত সমস্যা থাকা সত্ত্বেও, তিনি তার সন্তানদের যত্ন নিতে ব্যর্থ হননি।

আরও পড়ুন :Soha Ali Khan: রাস্তায় অন্য গাড়ি চালকের সাথে সংঘর্ষ