কর্ণাটক পুলিশ সেলিব্রিটি ফ্যাশন কোরিওগ্রাফার প্রসাদ বিদাপার ছেলে অ্যাডাম বিদাপাকে (Adam Bidapa) গ্রেপ্তার করেছে, একজন কন্নড় অভিনেত্রীকে অশ্লীল বার্তা পাঠানোর এবং বেঙ্গালুরুতে তাকে হয়রানির অভিযোগে, পুলিশ শনিবার জানিয়েছে।

ইন্দিরানগর পুলিশ জানিয়েছে, তারা কন্নড় অভিনেত্রী সঞ্জনা গালরানির কাছ থেকে অ্যাডাম বিদাপার (Adam Bidapa) বিরুদ্ধে তাকে অশালীন বার্তা পাঠানোর অভিযোগ পেয়েছে। তবে পুলিশ জানিয়েছে, আদম বিদাপা সব অভিযোগ অস্বীকার করেছেন।

ঘটনাটি লোকেদের হতবাক করেছে কারণ অভিনেত্রী গর্ভবতী এবং সোশ্যাল মিডিয়ায় মাতৃত্ব উদযাপন করতে দেখা যায়।

পুলিশ জানিয়েছে যে অভিযোগে বলা হয়েছে যে অ্যাডাম বিদাপা (Adam Bidapa) ২৫ ফেব্রুয়ারি রাতে ১০ টা থেকে ১২ মধ্যরাতের মধ্যে অভিনেত্রীকে অশালীন বার্তা পাঠিয়েছিলেন। অভিনেত্রী পুলিশের কাছে হোয়াটসঅ্যাপ চ্যাটের প্রমাণ জমা দিয়েছেন এবং অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চেয়েছেন।

অভিযুক্ত, তার মাঝামাঝি ৩০ , কথিতভাবে অশ্লীল বার্তা পাঠায় এবং চ্যাটে তাকে হত্যার হুমকি দেয়। আইটি আইন ছাড়াও IPC ধারা ৩৫৪ ক যৌন হয়রানি), ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো), এবং ৫০৯ (কোনও শব্দ, অঙ্গভঙ্গি বা কাজ যা একজন মহিলার শালীনতা অবমাননার উদ্দেশ্যে করা হয়েছে) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন :Medinipur : যুদ্ধ বিরোধী মিছিল মেদিনীপুর জেলায়