অমিতাভ বচ্চন:

মেগাস্টার অমিতাভ বচ্চন হিন্দি চলচ্চিত্র শিল্পের অন্যতম যোগ্য তারকা (Bollywood) । প্রখ্যাত হিন্দি কবি হরিবংশ রাই বচ্চনের ছেলে দিল্লি বিশ্ববিদ্যালয় (DU) থেকে স্নাতক সম্পন্ন করেছেন এবং কিরোরি মাল কলেজ (DU) থেকে বিজ্ঞান ও কলা বিভাগে ডবল মেজর করেছেন। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড ইউনিভার্সিটি থেকে বচ্চনের সম্মানসূচক ডক্টরেটও রয়েছে।

শাহরুখ খান:

বলিউডের (Bollywood) বাদশা, এসআরকে তার স্কুল এবং কলেজ উভয় সময়েই ছাত্র হিসাবে মেধাবী ছিলেন। তিনি সেন্ট কলম্বিয়ার স্কুলে তার স্কুলিং শেষ করেন এবং তারপর অর্থনীতিতে স্নাতক ডিগ্রি অর্জনের জন্য হংসরাজ কলেজে যান। পরে তিনি জামিয়া মিলিয়া ইসলামিয়াতে গণযোগাযোগ বিষয়ে পড়তে যান। এসআরকে অবশ্য কোর্সটি সম্পূর্ণ করতে পারেনি কারণ তিনি অভিনয়ের জন্য বাদ পড়েছিলেন।

জন আব্রাহাম:

জন আব্রাহাম নরসি মঞ্জি কলেজ অফ ম্যানেজমেন্ট স্টাডিজে অধ্যয়ন করেন, যেখান থেকে তিনি এমবিএ ডিগ্রি সম্পন্ন করেন। তিনি বোম্বে স্কটিশ স্কুলে তার স্কুলিং করেন। তিনি জয় হিন্দ কলেজ থেকে অর্থনীতিতে ডিগ্রিও নিয়েছেন।

বিদ্যা বালান:

বিদ্যা বালান সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে সমাজবিজ্ঞানে স্নাতক এবং মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

আয়ুষ্মান খুরানা:

আয়ুষ্মান খুরানা (Bollywood) চণ্ডীগড়ের DAV কলেজ থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রি নিয়েছেন। এছাড়াও তিনি চণ্ডীগড়ের স্কুল অফ কমিউনিকেশন স্টাডিজ থেকে গণযোগাযোগে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

আরও পড়ুন :Rudra: সুপারহিট হলো অজয় দেবগন অভিনীত সিরিজ