টি-টোয়েন্টি (T-20) সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার বিরুদ্ধে (India vs Srilanka) অসাধারণ জয়লাভ করলো ভারত।  আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় হিমাচল প্রদেশের ধর্মশালা স্টেডিয়ামে। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ইন্ডিয়ান টিম।

প্রথমে ব্যাট করতে নেমে শ্রীলংকান টিম 20 ওভারে 5 উইকেটে 183 রান করে। 53 বলে 75 রান করে এইরকম মুদ্রা অর্জন করতে মূল ভূমিকা পালন করে পাথুম নিসংকা (Pathum Nisanka)।

আরও পড়ুন : India vs Srilanka: টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত জয়লাভ ইন্ডিয়ার

184 রান লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma)( 2 Balls 1 Run) উইকেট পড়ে যাওয়ার অনেকটাই হতাশ হয়ে পড়ে ইন্ডিয়ান টিম। সেই সময় শ্রেয়াস আইয়ার (Sreyash Iyer) 44 বলে 74 রান করে টিমকে জয়লাভের পথে এগিয়ে নিয়ে যায়। এবং শেষে সঞ্জু স্যামসন (Sanju Samson)(25 Balls 39 Runs) ও রভিন্দ্র জাদেজা (Ravindra Jadeja)(18 Balls 45Runs) এর অসাধারণ পারফরম্যান্স টিম জয়লাভ করে।

ইন্ডিয়ান টিমের টি-টোয়েন্টি ফরমেটে এরকম পারফরম্যান্স অনেকটাই খুশি ভারতীয় ক্রিকেটপ্রেমী মানুষরা। টি-টোয়েন্টি ফরম্যাটে র এই পারফরম্যান্স আগামী দিনে ODI ফরম্যাট এও দেখা যাবে এমনটাই আশা করছেন ক্রিকেট মহল।