ইন্ডিয়া(India), ওয়েস্ট ইন্ডিজ(West Indies) T20 সিরিজের জয়লাভ এর ধারাবাহিকতা বজায় রেখে ইন্ডিয়া বনাম শ্রীলঙ্কা (India vs Srilanka) T20 সিরিজের প্রথম ম্যাচে দুর্ধর্ষ জয়লাভ ইন্ডিয়ার।

আজকের খেলাটি অনুষ্ঠিত হয় লখনউ (Lucknow)এর অটল বিহারি বাজপেয়ি স্টেডিয়াম (Atal Bihari Vajpayee Stadium)এ। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কান টিম। প্রথমে ব্যাটে নেমে ইন্ডিয়ান টিম 2 উইকেটের 199 রান করে।

প্রথমে ব্যাটারি নামে ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)(44 Runs in 32 Balls)এবং ঈশান কিশান টিমের হাল ধরেন, 56 বলে 89 রান করে এই লক্ষ্যমাত্রা অর্জন করতে মূল ভূমিকা পালন করেন ঈশান কিশান (Ishan kishan)।

এরপর ব্যাট এ নেমে শ্রেয়াস আইয়ার(Shreyas iyer)(57 Runs in 28 Balls)ও রবীন্দ্র জাদেজা(Ravindra Jadeja)(3 Runs in 4 Balls)নট আউট থেকে টিমকে সাপোর্ট করে।200 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা টিমে পাওয়ার প্লে এই 3 উইকেট পড়ে যায়।

এরপর চারিথ আসালাঙ্কা(Charith Asalanka) 47 বলে 53 রান করে আউট থেকে টিমকে সাপোর্ট করে। কিন্তু তার বিপরীত এ পরপর উইকেট পড়ে থাকায় আর শেষ রক্ষা হয় না। অন্যদিকে বল ইনসাইডার মাত্র 9 রান দিয়ে 2 উইকেট নিয়ে নিজের অসাধারণ পারফরম্যান্স এর পরিচয় দেয় ভুবনেশ্বর কুমার (Bhuvaneshwar Kumar)।

সিরিজের প্রথম ম্যাচে এই দুর্ধর্ষ জয়লাভের পরে সিরিজের বাকি অংশ টিমের এরকমই পারফরম্যান্স আশা করছে ভারতীয় ক্রিকেটমহল।

আরও পড়ুন : India vs West Indies: T-20 সিরিজের শেষ ম্যাচেও অসাধারণ জয়লাভ ভারতের