আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এপাবাংলার আপামর বাঙালি আজ এই দিনটি উদযাপন করছেন। তারই মধ্যে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি পোস্ট করে জানালেন আজই নাকি তার ভ্যালেন্টাইনস ডে। সবাই ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে উদযাপন করেছেন। নেটমাধ্যমে ছবি দিয়েছিলেন তারকারা। কিন্তু টলিউডের লাভ বার্ডস শুভশ্রী-রাজ চক্রবর্তীর (Raj-Subhashree) উদযাপনের ছবি দেখা যায়নি।

এক সপ্তাহ পিছিয়ে একুশে ফেব্রুয়ারিতেই ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন শুভশ্রী।  ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজ আমার ভ্যালেন্টাইনস ডে। কারণ আজ আমার ভালবাসার জন্মদিন। আমার জীবনের সেরা উপহার তুমি। তুমি আমার জীবনের সেরা প্রাপ্তি। ভালো থেকো। প্রার্থনা করি ভগবান তোমাকে সবকিছু দিক, যা তোমার চাওয়া, সবটা’।

এদিন বার্থ ডে বয়ের দেখা মিলল কালো রঙা শার্ট এবং ব্লু ডেনিমে। শুভশ্রীর দেখা মিলল লাল শর্ট ড্রেসে। রবিবার রাতে বন্ধুদের নিয়ে প্রি-বার্থ ডে সেলিব্রেশনে মেতেছিলেন রাজশ্রী, সেখানেই এই লুকে ধরা দিলেন দুজনে। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। তারই মাঝে এক নতুন ঝলক তুলে ধরলেন দর্শকদের কাছে।

আরও পড়ুন: Rajkumar-Patralekha: পত্রলেখার জন্মদিন, আবেগঘন পোস্ট অভিনেতার