২০২২ সালের ফেব্রুয়ারিতে মহরত হয় ‘কাছের মানুষ’ (Kacher Manush)-এর। পুজোয় সিনেমাহলে আসবে দেব-প্রেসনজিৎ জুটি। ছবি নিয়ে ইতিমধ্যেই বাংলা ছবির দর্শকদের আগ্রহ তুঙ্গে। তার কারণ এই ছবিতে একসঙ্গে কাজ করছেন বাংলা চলচ্চিত্র জগতের দুই মেগাস্টার। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) এবং দেব (Dev)। সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দু’জনকে। পাশাপশি এই ছবিতে অভিনয় করছেন ইশা সাহা (Isha Saha)। তিনি এর আগে দেবের সাথে ‘গোলন্দাজ’ ছবিতে কাজ করেছেন।

তবে এবার এক অন্যরকম আর্জি নিয়ে মানুষের কাছে এলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও ইশা সাহা। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “আমরা কলকাতার রাস্তায় শ্যুটিং করছি এবং আগামী কয়েকদিনও করব। যারা আমাদের শ্যুটের ছবি তুলছেন তাঁদের কাছে একান্ত অনুরোধ ছবি তুলে এখনই তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না। তাহলে আমাদের ছবি নিয়ে যে উদ্দেশ্য আছে তা ব্যর্থ হয়ে যাবে। আমাদের ছবি যখন মুক্তি পাবে তার আগে আপনারা ছবিগুলি শেয়ার করতে পারেন। সহযোগিতার জন্য অশেষ ধন্যবাদ। – টিম কাছের মানুষ।”

আরও পড়ুনঃ Alia Bhatt: সমালোচিত হয়েছেন অভিনেত্রী

এভাবেই মানুষের কাছে বিনীতভাবে আবেদন জানিয়েছেন তিন তারকা। আপাতত ‘টনিক’ ছবির সাফল্যে মত্ত অভিনেতা দেব। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ছবির মধ্যে রেকর্ড গড়ে নিয়েছে এই ছবি। দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়ের (Paran Bandopadhyay) কেমিস্ট্রি ছবিকে এক অন্যমাত্রায় নিয়ে গেছে। একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিচ্ছেন দেব।

অন্যদিকে অভিনেত্রী ইশা সাহা ও সিনেমা সিরিজের মধ্যে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা বেশ গুছিয়ে নিয়েছেন। এবার এই তিন তারকার মেলবন্ধনে আসতে চলেছে নতুন বাংলা ছবি ‘কাছের মানুষ’ (Kacher Manush)। আবারও একটি ব্লকবাস্টার ছবির শিরোপা পায় কিনা এই ছবি তাই এখন দেখার।