চার পুরসভার নির্বাচনে জয়ী তৃণমূল কংগ্রেস (TMC)। বিধাননগর, চন্দননগর, আসানসোল ও শিলিগুড়ি- কোথাও বিরোধীরা লড়াই দিতে পারল না তৃণমূলকে

এই জয়ের পর টুইট করে মা-মাটি-মানুষকে ধন্যবাদ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার মা-মাটি মানুষের মুখ্যমন্ত্রী টুইট করে এই জয় বাংলার মানুষকে উত্‍সর্গ করেন। লেখেন- আরও একবার মা-মাটি-মানুষের অভূতপূর্ব জয়।

আসানসোল, বিধাননগর, শিলিগুড়ি, চন্দননগরের মানুষকে শুভেচ্ছা। এই পুরভোটে তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের উপর আস্থা রাখার জন্য আপনাদের ধন্যবাদ।

তিনি আরও লেখেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আমরা আরও উদ্যম পাব। আমরা আরও উদ্যম নিয়ে কাজ করব বাংলার মা-মাটি-মানুষের জন্য।

এই জয়ে বাংলার মানুষের কাছে আমার কৃতজ্ঞতা জানাই। এই জয় বাংলার মা-মাটি-মানুষের জয়। এই জয় বিরোধীদের কুত্‍সার জবাব।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এবারের ভোটে কোনওরকম গন্ডগোল হয়নি। মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছে।

এই জয় আমাদের আরও নম্র ও মানবিক করে তুলুক। আমাদের আরও কোভিড সতেচন করুক।

আমরা যেন মানুষের বিপদে পাশে দাঁড়াতে পারি। এই বলে তিনি বলেন, আজকের স্লোগান হোক, তৃণমূল কংগ্রেস (TMC) সবাইকে জানাচ্ছে ধন্যবাদ।

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, মানুষ রায় মাথা পেতে নিতে হবে। মানুষ রায় দিয়েছিল তাই গত নির্বাচনে উত্তরবঙ্গে বিজেপি জিতেছে।

কিন্তু উত্তরবঙ্গের মানুষের জন্য কিছুই করেনি বিজেপি। উত্তরবঙ্গে যাবতীয় কাজ আমরা করেছি। শিলিগুড়ির যাবতীয় উন্নয়নের কাজ আমাদের আমলে হয়েছে।

এদিন বিরোধীদের বিঁধে মমতা বলেন, যা কাজ হয়েছে তৃণমূলের আমলে। সে কারণেই বাংলার মানুষ আমাদের প্রাণ খুলে আশীর্বাদ করেছে। আমরা জয়ী হয়েছি। আজ জয়ের খবর নিয়ে উত্তরবঙ্গ সফরে যাচ্ছি।