নির্বাচনে অবাধ ছাপ্পা ভোট, প্রার্থীদের ভয় দেখানো, নমিনেশন প্রত্যাহার সহ একাধিক দাবি নিয়ে মেদিনীপুর জেলা কালেক্টরের বিক্ষোভ অবস্থানে বসেছিল জেলা বিজেপি আর এই বিক্ষোভ অবস্থানে নেতৃত্ব দেন জেলা সর্বভারতীয় নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

মেদিনীপুরের পৌরসভার নির্বাচনে বিজেপি প্রার্থীদের প্রচারে প্রচারে এসেই তিনি রাত কাটানোর পর একদিন সকাল বেলায় মেদিনীপুর জেলা কালেক্টর গেটে বিক্ষোভে বসেন। এই বিক্ষোভের মূল উদ্দেশ্যই ছিল এই 2022 এর পৌরসভার নির্বাচনে রিগিং মনোনয়নের ক্ষেত্রে বিজেপি প্রার্থীদের জোর করে ভয় দেখিয়ে মনোনয়ন প্রত্যাহার করা সহ একাধিক অভিযোগে।

আরও পড়ুন : Mamata : একাধিক কর্মসূচি নিয়ে উত্তরবঙ্গে যাচ্ছেন মমতা

মূলত এই দিন চার পৌরসভার নির্বাচনের ফলাফল প্রকাশ পায় আর তাতে তৃণমূলেরই জয়জয়কার দেখা দেয় চারিদিকে। বিশেষ করে চন্দননগর আসানসোল বিধান নগর শিলিগুড়ি এক্ষেত্রে তৃণমূল সর্বক্ষেত্রে এগিয়ে থাকে তার জন্যই এদিন দিলীপ ঘোষ (Dilip Ghosh) কটাক্ষ করেছেন নির্বাচন নিয়ে।

এদিন বিজেপির সর্বভারতীয় তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ বলেন, আমরা আগেই বলেছি এই নির্বাচন হয়নি ভোট লুট হয়েছে। আর ফলাফল সেটাই হয়েছে। ভোটের সময় পুলিশ তৃণমূল গুন্ডা লাগিয়ে ভোট লুট করেছে তৃণমূল। অবাধ রিগিং ছাপ্পা হয়েছে এবং নির্বাচনের নামে প্রহসন হয়েছে।আমরা এই নির্বাচন বাতিলের দাবি জানিয়েছি। আমরা হাইকোর্টে মামলা করেছি। আমরা মনে করি এই শাসক দল তার সর্বোচ্চ সীমা অতিক্রম করে গিয়েছে।তারা ছাপ্পা ভোটের মাধ্যমে ক্ষমতা দখল করার চেষ্টা করছে এই বাংলায়।আমরা এর বিরুদ্ধে আইন মাফিক ব্যবস্থা নেব।

By Sk Rahul

Senior Editor of Newz24hours