শোয়েব মালিক (Shoaib Malik) পাকিস্তান জাতীয় দলের জন্য শক্তি থেকে শক্তিশালী হয়ে চলেছেন, এবং তার প্রচেষ্টা এবং কাজের নীতি তার স্ত্রী সানিয়া মির্জা দ্বারাও প্রশংসিত হয়েছিল । এমনকি তিনি প্রকাশ করেছিলেন যে শোয়েব কতক্ষণ খেলতে পারবেন এবং কখন তিনি তার ক্যারিয়ারে সময় দেবেন।

শোয়েব মালিক (Shoaib Malik) , যিনি বর্তমানে পাকিস্তান সুপার লিগের দল পেশোয়ার জালমির জন্য তার ব্যবসা চালাচ্ছেন, ৪০ বছর বয়সেও শক্তিশালী হয়ে চলেছেন। সানিয়া, যিনি ২০১০ সালে শোয়েবকে আবার বিয়ে করেছিলেন, তার ‘স্বাস্থ্যকর জীবনযাপনের’ জন্য তার স্বামীর প্রশংসা করেছিলেন যখন প্রকাশ করেছিলেন যে সব- রাউন্ডার এখনও দুই বছর খেলতে পারবেন।

পাকিস্তান ক্রিকেটের সাথে কথা বলতে গিয়ে সানিয়া বলেছেন, “শোয়েব ব্যতিক্রমী এবং অনেক আশীর্বাদপ্রাপ্ত। তিনি সত্যিই নিজের সেরাটা থাকার জন্য কঠোর পরিশ্রম করেন। তিনি একটি স্বাস্থ্যকর জীবনধারার একটি খুব ভাল উদাহরণ। সে অবশ্যই আমার মতে — এবং আমি তাকে এটা বলেছি — মানসিকভাবে চাপ নিতে পারলে আরো দুই বছর খেলো।”

অভিজ্ঞ খেলোয়াড় (Shoaib Malik) এখন সব ফরম্যাটে ৪০০ টি আন্তর্জাতিক ম্যাচে দুই দশকেরও বেশি সময় ধরে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন এবং গত বছর সংযুক্ত আরব আমিরাতে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে যাওয়া দলের অংশ ছিলেন ।

আরও পড়ুন :Gurmeet -Debina : প্রথম সন্তানকে স্বাগত জানাচ্ছেন এই দম্পতি