‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র বিচারক নমিতা থাপার (Namita Thapar) বিজনেস রিয়েলিটি শোতে যে বিনিয়োগ করেছেন সে সম্পর্কে মুখ খুলেছেন। এমকিউর ফার্মাসিউটিক্যালসের নির্বাহী পরিচালক, নমিতাও একটি নতুন লেখায় তার অনুশোচনার কথা বলেছেন।

YouStory-এ প্রকাশিত তার লেখায় তিনি ‘মিস করা সুযোগ’, ‘সবচেয়ে বড় অনুশোচনা’ উল্লেখ করেছেন। নমিতা (Namita Thapar) লিখেছেন, “আমি প্রায় ১৭০টি পিচ দেখেছি এবং ২৫ টি কোম্পানিতে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছি যা আমার হৃদয় স্পর্শ করেছে। আমি শো চলাকালীন ৭ কোটি এবং শো-এর পরে ৩ কোটি বিনিয়োগ করেছি যে চুক্তিতে আমি হারিয়ে গিয়েছিলাম এবং আমার অংশীদারি বাড়াতে বিদ্যমান কয়েকটি চুক্তিতে।

এরপর তিনি (Namita Thapar) ‘সবচেয়ে বড় অনুশোচনা’ নিয়ে কথা বলেন। তিনি বলেন, “ভবিষ্যত নেতাদের আমাদের শুধুমাত্র প্রতিষ্ঠাতাদেরই চ্যাম্পিয়ন করতে হবে যারা আমাদের জন্য স্কেল করতে এবং অর্থোপার্জন করতে পারে কিন্তু যাদের অসাধারণ সম্ভাবনা রয়েছে, তারা একটি বাস্তব সমস্যা নিয়ে কাজ করছে কিন্তু তাদের ব্যবসায় ট্র্যাকশন লাভ করার জন্য সঠিক পরামর্শদাতা নেই৷ এগ্রো ট্যুরিজমের জুগাডু কমলেশ এবং পান্ডুরং দুজনেই মহারাষ্ট্রীয় কৃষক ছিলেন প্রকৃত সমস্যা সমাধানের জন্য কিন্তু সঠিক নির্দেশনার অভাবে বিক্রি করতে পারেননি।”

আরও পড়ুন :Dev : গরুপাচার মামলায় সাংসদ অভিনেতা দেবকে তলব সিবিআইএর