লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) মৃত্যুর খবরে সবাই কান্নায় ভেঙে পড়েন। গত সন্ধ্যায় রাষ্ট্রীয় সম্মানে শেষকৃত্য সম্পন্ন করার পর তাঁর ভাতিজাকে তাঁর ছাই বাড়িতে নিয়ে যেতে দেখা গেছে।

লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) , তার মৃত্যুর সময় ৯২ বছর বয়সী, রবিবার একাধিক অঙ্গ ব্যর্থতার কারণে মারা যান। COVID-19 এবং নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পরে, প্রখ্যাত গায়ককে ৮ ই জানুয়ারী মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অভিনেতা শাহরুখ খান, রণবীর কাপুর, আমির খান, শ্রদ্ধা কাপুর, ক্রিকেটার শচীন টেন্ডুলকার, গায়িকা অনুরাধা পোডওয়াল, সঙ্গীতজ্ঞ শঙ্কর মহাদেবন, অভিনেতা বিদ্যা বালান, এবং তার স্বামী ও পরিচালক সিদ্ধার্থ রায় কাপুর শিবাজি পার্কে তার শেষকৃত্যে যোগদানকারীদের মধ্যে ছিলেন রবিবার।

পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় একটি প্রকাশ্য অন্ত্যেষ্টিক্রিয়ায়, হিন্দু পুরোহিতদের দ্বারা সম্পাদিত বৈদিক স্তোত্র এবং বিস্তৃত অনুষ্ঠানের মধ্যে লতা মঙ্গেশকরের মৃতদেহ অগ্নিতে অর্পণ করা হয়েছিল। জাতীয় পতাকাটি সাবধানে লতার (Lata Mangeshkar) দেহ থেকে সরানো হয়েছিল, আনুষ্ঠানিকভাবে ভাঁজ করা হয়েছিল এবং শ্রদ্ধার সাথে লতার ভাগ্নে আদিনাথ মঙ্গেশকরের কাছে হস্তান্তর করা হয়েছিল, যিনি পরে সেখানে অন্যান্য শোকার্ত পরিবারের সদস্যদের কাছে তা দিয়েছিলেন।

আরও পড়ুন :Karan Kundra : রিতেশের জন্য প্রতিবাদ করলেন