করোনার (Covid-19) RTPCR টেস্ট এর নামে হাজার হাজার টাকা লুঠ। কোভিড টেস্ট করা হচ্ছে রাস্তায় দাঁড়িয়ে, স্যাম্পল কালেকশন করা হচ্ছে রাস্তায়। কোভিড টেস্ট এর খরচ 1200 টাকা। কারও থেকে 1200 র বেশি ও নেওয়া হয়। এক্সক্লুসিভ স্টিং অপারেশন এ স্বীকারোক্তি। ক্যামেরার সামনে পরে নিজের বাইক, টেস্ট কিট ফেলে দৌড়ে পলাতক অভিযুক্ত। মুম্বাই এর মেট্রোপলিস নামে একটি সংস্থার কলকাতার অফিস এর আন্ডারে জেলায় স্যাম্পেল কালেকশন এজেন্ট দের এই দুর্নীতি।

স্টিং অপারেশনে হাতেনাতে পাকড়া মূল এক পান্ডা। মুম্বাইয়ের সংস্থার কলকাতা অফিস এর স্যাম্পেল কালেকশন এজেন্ট দের দুর্নীতি। জানা গেছে জেলায় তিন জন স্যাম্পেল কালেক্টর রয়েছেন তার মধ্যে একজন কে কোভিড (Covid-19) টেস্ট এর নামে ফাঁদে ফেলা হয়। গোপন ক্যামেরা রয়েছে না বুঝতে পেরে তিনি নিজের মুখে সব স্বীকার করেন।

প্রমাণের জন্য এক সংবাদ কর্মীর স্যাম্পেল কালেকশন করতেও দেওয়া হয়। স্টিং অপারেশন এ অভিযুক্ত প্রতিশ্রুতি করেন রিপোর্ট নেগেটিভ ও করে দেবেন। বাস এরপরেই সংবাদমাধ্যম এর সামনে পড়ে শুরু হয় অভিযোগ অস্বীকার। নিজের বাইক, টেস্ট এর স্যাম্পেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা অভিযুক্তর। সিএন এর লোগো ফেলে দেওয়ার চেষ্টা। তমলুক থানার পুলিশ বাইক টি আটক করেছে। অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সিএন এর তরফে জেলার ডি এম ও এসপিকেও জানানো হয়েছে।

আরও পড়ুন : Sunil Grover: হার্ট সার্জারি হলো কৌতুক অভিনেতার