কর্মসূচিতে বেরিয়ে পুলিশি বাধার সম্মুখীন দিলীপ ঘোষ। এবার চন্দননগরে(Chandannagar) দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’ অনুষ্ঠানে শুনতে গিয়ে

নির্বাচন কমিশন নির্ধারিত করোনা আচরণবিধি ভঙ্গের অভিযোগ উঠল বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির বিরুদ্ধে।

এই ঘটনাটিকে ঘিরে তৃণমূলকে ‘গোরুর গাড়ির হেডলাইট’ বলে কটাক্ষ করেছেন দিলীপ। জানা গিয়েছে,

শনিবার থেকে নির্বাচনী প্রচারে চন্দননগরে(Chandannagar) রয়েছেন BJP-র সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে চন্দননগরে প্রচার চালাচ্ছিলেন তিনি।

রবিবার দুপুরে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে চন্দননগর(Chandannagar) পুরনিগমের ২৬ নম্বর ওয়ার্ডের গোন্দলপাড়া জুটমিল কোয়াটারের কাছে প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’ অনুষ্ঠান শুনতে যান তিনি।

সেখানে নির্বাচন কমিশনের নির্দিষ্ট করে দেওয়া করোনা আচরণবিধি উপেক্ষা করে বিজেপি কর্মীরা জমায়েত করেছে বলে অভিযোগ পুলিশের। পুলিশের দাবি, কোনো অনুমতি না নিয়ে এবং ২০০ জনের বেশি বিজেপি কর্মী নিয়ে জমায়েত করেছিলেন দিলীপ ঘোষ।

চন্দননগর(Chandannagar) থানার IC সৌমেন পাল সহ পুলিশবাহিনী সেখানে গিয়ে বিজেপি কর্মীদের জমায়েতে বাধা দেন। এটা নিয়ে বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে পুলিশের তীব্র বাদানুবাদ শুরু হয়।

দিলীপ ঘোষের সঙ্গেও বেশ কিছুক্ষণ হাতাহাতি চলে পুলিশের। এই ঘটনার আগে দিলীপ ঘোষ(Dilip Ghosh) বলেছিলেন, ‘চন্দননগর একটা ঐতিহাসিক শহর।

কত স্মৃতিসৌধ রয়েছে এখানে। লোকজনও খুব ভালো।

অনেকেই আমার সঙ্গে সৌজন্য বিনিময় করছেন। ভালোই লাগছে।’