ফের মর্মান্তিক ছবি। গাড়ির পার্টস চুরির অভিযোগে 4 শিশু কে দড়ি বেঁধে রাস্তায় মারধর এক ব্যক্তির। অবশেষে গড়বেতা থানায় অভিযোগ করা হয়।অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ওই ব্যবসায়ী কে। নিন্দা জঙ্গলমহল জুড়ে।পশ্চিম মেদিনীপুরে (Paschim Medinipur) মধ্যযুগীয় বর্বরতার চিত্র উঠে এল।

চোর সন্দেহে চার শিশুকে দড়ি দিয়ে বেঁধে প্রকাশ্য রাস্তায় ফেলে নির্মমভাবে মারধর করা হল। ঘটনাটি গড়বেতা ১ নং ব্লকের জবা এলাকার। শুক্রবার বেলা ১২ টা নাগাদ ঘটনাটি ঘটেছে। পুলিশ অভিযুক্ত রবিয়াল খান-কে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে। এই ঘটনায় নিন্দার ঝড় জেলা জুড়ে।

ঘটনা ক্রমে জানা গেছে রবিয়াল খান নামে বছর ৪৫ এর ওই ব্যক্তির দাবি ওই ৮-১০ বছরের শিশু গুলি তাঁর ট্রাক্টরের পার্টস চুরি করেছে।এই অপরাধেই শিশু গুলিকে দড়িতে বেঁধে, প্রকাশ্য রাস্তায় ফেলে নির্মমভাবে মারধর করেন রবিয়াল। এরপর শিশুদের পরিবারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে গড়বেতা থানার পুলিশ।

আরও পড়ুন : New Virus : এই ভাইরাস নিয়ে চিন্তার কিছু আছে কি ?

শিশুদেরকে নিয়ে যাওয়া হয় গড়বেতা হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়।এই বিষয় নিয়ে গড়বেতা ১ নং ব্লকের বিডিও বলেন ঘটনাটি শুনেছি। অত্যন্ত নিন্দনীয় ঘটনা। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। বাচ্চাদের গড়বেতা হাসপাতালে চিকিৎসা চলছে।

শুকুর আলী খান নামে এক শিশুর বাবা বলেন আমরা জানতেই পারি নি কি ঘটনা ঘটেছে। হঠাৎ লোকমুখে শুনে দৌড়ে আসিএবং দেখি ছেলে আমার আক্রান্ত। দশ-বারো বছরের ছেলে আমার যদি কোন কাণ্ড ঘটিয়ে থাকে তাহলে সে ক্ষেত্রে থানায় অভিযোগ করা যেত কিন্তু ওই রবিয়াল খা নামে ওই ব্যক্তি অভিযোগ না করেই তাদের দড়ি দিয়ে বেঁধে বেদম প্রহার করে রাস্তায় ফেলে। এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং এই জন্য থানায় অভিযোগ করতে এসেছি আমরা।যাতে ওই অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তি হয়।

প্রসঙ্গক্রমে বলা যায় ওই এলাকায় এর আগেও একাধিক চুরির ঘটনা ঘটেছে। তবে এই দশ বারো বছরের শিশুদের মারধর করা ঠিক হয়নি। এক্ষেত্রে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে সবাই। কারণ এই ভিডিও এবং ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।