কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কারণ তিনি নিয়মিত তার ব্যক্তিগত এবং পেশাদার জীবনের ছবি এবং ভিডিওগুলি ইনস্টাগ্রাম এবং টুইটারে শেয়ার করেন। তিনি মাইক্রো-ব্লগিং প্ল্যাটফর্মে তার অনুরাগী এবং অনুসারীদের সাথে তাদের টুইটের উত্তর দেওয়ার জন্যও পরিচিত।

২৩ জানুয়ারী, ধর্মেন্দ্র (Dharmendra) স্বাধীনতা সংগ্রামীর ১২৫ তম জন্মবার্ষিকীতে নেতাজি সুভাষ চন্দ্র বসুর প্রস্তাবিত গ্রানাইট মূর্তির ছবি শেয়ার করেছিলেন। ছবির পাশাপাশি, অভিনেতা নেতাজির ভারতীয় জাতীয় সেনাবাহিনী ‘কদম কদম বাধায়ে জা’-এর মার্চিং গানের কথাও লিখেছেন। তিনি তার নিজের টুইটের জবাব দিয়ে লিখেছেন, “ধর্ম, আপনার বিশ্বাস, নিজের প্রতি আপনার বিশ্বাস আপনার জীবনকে বদলে দিয়েছে। আপনি নিজেই থাকুন”।

একজন টুইটার ব্যবহারকারী তাকে (Dharmendra) উন্মাদ বলে অভিহিত করে প্রতিক্রিয়া জানিয়েছেন, তিনি টুইট করেছেন, “আপনি পাগল তো নাহি হো গে না? (আপনি কি পাগল হয়ে গেছেন?)”। ধর্মেন্দ্র তাকে দ্রুত উত্তর দিয়েছিলেন এবং লিখেছিলেন, “কোই বাত না আংশুমান …. পাগলপান সে হি জিন্দেগি মে ইনক্লাব আতা হ্যায় (কোন সমস্যা নেই, একটি বিপ্লব শুধুমাত্র পাগলামি থেকে জন্ম নেয়)”।

অভিনেতার নম্র প্রতিক্রিয়া টুইটারে ভাইরাল হওয়া প্রথমবার নয়।

আরও পড়ুন :Rashmika Mandanna: বিগ -বি এর সাথে পরিচয়ের অভিজ্ঞতা জানালেন