অভিনেত্রী গীতা বসরা এবং তার স্বামী, ভারতীয় অফ-স্পিনার হরভজন সিংও ( Geeta-Harbhajan) কোভিড পজিটিভ পরীক্ষা করেছেন এবং জানিয়েছেন যে তাঁরা পসিটিভ । প্রথমে গীতা তার ইনস্টাগ্রামে তার একটি ছবি দিয়ে তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট করেছিল, বাড়িতে কোয়ারেন্টাইন করা হয়েছিল এবং সে এটির ক্যাপশনে বলেছিল, “এত সতর্কতা অবলম্বন করার পরে এবং ২ বছর ধরে এই জিনিসটিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও ভাইরাসটি অবশেষে আক্রান্ত করলো !

তার স্বামী হরভজন সিংও ( Geeta-Harbhajan) ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং কিছুক্ষণ পরে, সিং টুইটারে তার স্বাস্থ্যের অবস্থা নিশ্চিত করেছেন যাতে বলে, “আমি হালকা লক্ষণগুলির সাথে কোভিড পজিটিভ পরীক্ষা করেছি। আমি নিজেকে বাড়িতে কোয়ারেন্টাইন করেছি এবং প্রয়োজনীয় সমস্ত সতর্কতা অবলম্বন করছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের দ্রুততম সময়ে নিজেদের পরীক্ষা করার জন্য অনুরোধ করব, দয়া করে নিরাপদে থাকুন এবং যত্ন নিন।”

ভারতীয় অফ-স্পিনার হরভজন সিং-এর স্ত্রী গীতা বসরা ( Geeta-Harbhajan) ক্রিকেটারকে বিয়ে করে তার সঙ্গে সংসার শুরু করার পর বলিউড থেকে দূরে সরে যান। গীতা এবং হরভজনের একটি কন্যা রয়েছে যার নাম হিনায়া, ২০১৬ সালে জন্মগ্রহণ করেন। তারপর দম্পতি ঘোষণা করেন যে তারা তাদের দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন।

আরও পড়ুন :Sonali Mukherjee: গায়ক-সুরকার শানের মা প্রয়াত হয়েছেন