রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর (Paschim Medinipur) জেলার মেদিনীপুর কোতোয়ালি থানার অন্তর্গত কেরানিচটি এলাকায়। রবিবার বেলা ১০ টা নাগাদ কেরানিচটি এলাকার ব্যস্ত বাজারের মধ্যে এক ব্যক্তি মোটা লাঠি দিয়ে একটি কুকুরকে বেধড়ক পেটাতে থাকে। স্থানীয়রা দেখেও কোনো প্রতিবাদ করেনি বলে অভিযোগ পশু প্রেমীদের। ঘটনার সময় এক ব্যক্তি পুরো ঘটনাটি তার মোবাইল থেকে ক্যামেরাবন্দি করে সোশ্যাল সাইটে পোস্ট করেন। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

খবর পেয়ে কিছুক্ষণ পর মেদিনীপুর শহর থেকে চারজনের একটি পশুপ্রেমী দল পৌঁছে যায় ঘটনাস্থলে। এই নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে তারা। ঘটনার খবর পেয়ে ছুটে যায় কোতোয়ালি থানার পুলিশ। মেদিনীপুর (Paschim Medinipur) শহরের পশুপ্রেমী শিবু রানা জানিয়েছেন সকাল দশটা নাগাদ স্থানীয় সূত্রে খবর পেয়ে আমরা গিয়ে দেখি একটি কুকুরকে নৃশংস ভাবে পিটিয়ে মারছে দুই ব্যক্তি। পশুপ্রেমী রিনা কর্মকার জানান, কুকুরটিকে দুজনের বিরুদ্ধে হত্যার জন্য থানায় অভিযোগ দায়ের করেছেন তারা এবং দোষীদের কঠোর শাস্তির দাবি তুলেছেন।

আরও পড়ুন : Anushka Sharma: অধিনায়কত্ব ছাড়ার পর কি বললেন কোহলিকে ?

জানা গেছে কয়েকদিন আগে কুকুরটি এলাকার একটি ফল ওয়ালার বেড়াল কে কামড়ে ছিল।এছাড়া এলাকার কয়েকজন কে কামড়াতে ও যায় ওই কুকুরটি।এরপর পাগলা কুকুর হিসাবে ওই কুকুর টিকে এলাকার লোক মনে করে। যদিও ওই বেড়াল টি সুস্থ রয়েছে এখনো। তখন থেকেই কুকুরটিকে পিটিয়ে মারার পরিকল্পনা করে ওই ব্যবসায়ী। মোটা বাঁশ দিয়ে কুকুরটিকে ব্যস্ত বাজারের মধ্যে বারবার কোমরে আঘাত করে ওই ব্যক্তি।

আধমরা কুকুরটিকে এরপর আরও এক ব্যক্তি মোটা লাঠি দিয়ে বেধড়ক মারে। মারের চোটে মুখ ফেটে কুকুরটি চোখ বাইরে বেরিয়ে যাওয়ার পরে রেহাই দেয় তারা। ইতিমধ্যেই দুজন ব্যক্তির বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে পশুপ্রেমীরা। ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাইছেন তারা। কোতোয়ালি থানার পুলিশ তদন্তে নেমেছে।

By Sk Rahul

Senior Editor of Newz24hours