কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) স্বাস্থ্যের অবস্থার উন্নতি হচ্ছে, যিনি মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন, মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে রবিবার বলেছেন।

৯২ বছর বয়সী গায়িকা (Lata Mangeshkar) হালকা লক্ষণগুলির সাথে করোনভাইরাসটির জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন এবং গত সপ্তাহে দক্ষিণ মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছিল।

“লতা মঙ্গেশকরের অবস্থার উন্নতি হচ্ছে। আমি ব্রীচ ক্যান্ডি হাসপাতালের কর্তৃপক্ষের সাথে কথা বলেছি যারা আমাকে তার স্বাস্থ্য সম্পর্কে আপডেট করেছে। আমি তাদের বলেছিলাম যে হাসপাতালের মুখপাত্রের উচিত গায়কের অবস্থা সম্পর্কে আপডেট দেওয়া কারণ লোকেরা তার স্বাস্থ্য সম্পর্কে জানতে আগ্রহী।” তোপে সাংবাদিকদের এ কথা বলেন।

তার পরিবারের সদস্যদের সাথে আলোচনা করার পরে, ব্রিচ ক্যান্ডি হাসপাতাল প্রবীণ গায়কের স্বাস্থ্য সম্পর্কে আপডেট করতে পারে, টোপে বলেছেন।

আগের দিন, ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সহযোগী অধ্যাপক ডাঃ প্রীত সামদানি পিটিআইকে বলেছিলেন যে মঙ্গেশকর আইসিইউতে রয়েছেন এবং চিকিৎসাধীন রয়েছেন।
তবে এখন তিনি বেশ সুস্থ।
ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা গায়িকা হিসেবে পরিচিত, লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) ১৯৪২ সালে ১৩ বছর বয়সে তার কর্মজীবন শুরু করেন এবং বেশ কয়েকটি ভারতীয় ভাষায় তার কৃতিত্বের জন্য ৩০০০০ টিরও বেশি গান রয়েছে।

আরও পড়ুন :Anurag Kashyap:পরিচালক এফআইআর করবেন ভুয়ো খবরের জন্য