কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) , ভারতের নাইটিঙ্গেল, তিনি কোভিড ১৯ -এ আক্রান্ত হওয়ার পরে হাসপাতালে ভর্তি হয়েছেন। ৯২ বছর বয়সী এই গায়িকাকে মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে তিনি COVID-19 এর জন্য ইতিবাচক পরীক্ষা করার পরে।

খবরটি নিশ্চিত করেছেন লতা মঙ্গেশকরের ভাইঝি রচনা এএনআইকে। সংবাদ সংস্থার কাছে, রচনা বলেছিলেন যে লতা মঙ্গেশকরের হালকা লক্ষণ রয়েছে। গায়িকা লতা মঙ্গেশকরের ভাগ্নি রচনা এএনআই-কে বলেন, “তিনি (Lata Mangeshkar) ভালো আছেন; শুধুমাত্র তার বয়স বিবেচনা করে সতর্কতামূলক কারণে তাকে আইসিইউতে রাখা হয়েছে। অনুগ্রহ করে আমাদের গোপনীয়তাকে সম্মান করুন এবং দিদির জন্য প্রার্থনা করুন ।”

বর্তমানে, তিনি মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন যেখানে ডাঃ প্রতিিত সামদানি এবং তার দল দায়িত্বে রয়েছেন।

অপরিবর্তিতদের জন্য, লতা মঙ্গেশকরকে (Lata Mangeshkar) ২০১৯ সালে শ্বাসকষ্টের অভিযোগের পরে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

গত বছর, মঙ্গেশকর ৯২ বছর বয়সী হয়েছিলেন। তিনি তার পরিবারের সদস্যদের সাথে তার জন্মদিনে ফোন করেছিলেন। যদিও তার জন্মদিনটি একটি ঘনিষ্ঠ পারিবারিক বিষয় ছিল, তার ভক্ত এবং শিল্পের সদস্যরা তাকে সোশ্যাল মিডিয়ায় ভালবাসা, শুভেচ্ছা এবং আশীর্বাদ দিয়েছিলেন।

আরও পড়ুন :Sunny Arya: মানুষের মনে রাজ্ করছেন এই কমেডিয়ান