কোভিড -১৯ এর দ্বিতীয় তরঙ্গের সময়, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ২০২১ সালের এপ্রিলে, অভিনেত্রী এবং তার পরিবার সহ তার বাবা প্রকাশ, বোন আনিশা, মা উজ্জ্বলা কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তার সাম্প্রতিক সাক্ষাত্কারে তিনি কীভাবে কোভিড -১৯ এর সাথে লড়াই করেছিলেন তা খুলেছেন। কীভাবে ভাইরাস তাকে ‘শারীরিকভাবে অচেনা’ করে তুলেছে সে সম্পর্কে তিনি কথা বলেছেন। ভাইরাস থেকে সুস্থ হয়েও কাজ থেকে দুই মাসের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তিনি স্বীকার করেছেন যে তার ‘মন কাজ করছিল না’ এবং এটি তার জীবনের ‘খুব, খুব কঠিন পর্যায়’ ছিল।

ফিল্ম কম্প্যানিয়নের সাথে কথা বলার সময়, দীপিকা (Deepika Padukone) তার জীবনের সেই পর্বের কথা বলেছিলেন যখন তিনি কোভিড -১৯ এ ভুগছিলেন। তিনি বলেছিলেন, “কোভিডের পরে জীবন আমার জন্য পরিবর্তিত হয়েছে কারণ শারীরিকভাবে, আমি সম্পূর্ণরূপে অচেনা ছিলাম… আমি মনে করি (কারণ) আমাকে যে ওষুধ দেওয়া হয়েছিল, যে স্টেরয়েডগুলি আমাকে দেওয়া হয়েছিল। তাই কোভিড নিজেই অদ্ভুত ছিল, আপনার শরীর অন্যরকম অনুভব করে, আপনার মন অন্যরকম অনুভব করে।”

তিনি আরও যোগ করেছেন, “আমি অনুভব করেছি যে আমার যখন অসুস্থতা হয়েছিল তখনও এটি ঠিক ছিল কিন্তু তার পরে, আমার মন কাজ করছিল না বলে আমাকে দুই মাস কাজ থেকে ছুটি নেওয়া দরকার। আমার জন্য পর্যায়টি খুব, খুব কঠিন ছিল।”

আরও পড়ুন :Guidelines: সংশোধিত নির্দেশিকা জারি আন্তর্জাতিক যাত্রীদের জন্য