একরত্তিকে ছেড়ে থাকতে হচ্ছে আইসোলেশনে। মনখারাপ ঘিয়ে রয়েছে টলিউড (Tollywood) অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তীকে (Raj Subhashree)। তবু একে অপরের সঙ্গে রয়েছেন তাঁরা। ২দিন হল করোনা (Covid-19) আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজেদের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তাঁরা। কিন্তু গৃহবন্দি থেকে মিস করছেন ছোট্ট ইউভানকে। তারই ছোট্ট একটি ঝলক ভাগ করে নিলেন রাজ চক্রবর্তী।

আজ সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করে নেন রাজ। সেখানে দেখা গিয়েছে সাদা পোশাকে বসে রয়েছেন শুভশ্রী (Raj Subhashree)। আর ভিডিও কলে কথা বলছেন ছেলে ইউভানের সাথে। মা বাবার থেকে দূরে রয়েছে একরত্তি ছেলে। মন খারাপ দুজনেরই। কিন্তু এই মুহূর্তে একমাত্র ভরসা এই ভিডিও কল। মা শুভশ্রী ছেলের সাথে কথা বলছেন। আর তার ভিডিও করেছেন রাজ। সেই ভিডিওই এবার সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন নেটিজেনদের সাথে।

https://www.instagram.com/reel/CYaiL8WFcEB/?utm_medium=copy_link

অন্যদিকে গতকাল ছিল রাজের ঘনিষ্ঠ বন্ধু রুদ্রনীল ঘোষের জন্মজিন। করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দি রয়েছেন তিনিও।বন্ধুর জন্মদিনে তাঁকে ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানালেন বন্ধুরা। কিন্তু একাধিক বন্ধুর পোস্টে রইল একই ইঙ্গিত। জন্মদিনে রুদ্রনীল ঘোষের বিয়ের খবর নিয়ে সরগরম রইল নেটপাড়া।

আরও পড়ুন : Punjab: নতুন পদ্ধতিতে তদন্ত হবে প্রধানমন্ত্রীর কনভয় আটকানোর ঘটনার