‘হাম’ এবং ‘আঁখেন’-এর মতো ছবিতে কাজ করা অভিনেত্রী শিল্পা শিরোধর (Shilpa Shirodkar) , বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর প্রকাশ করেছেন যে তিনি কোভিড-১৯-এর জন্য ইতিবাচক হয়েছেন ।

শিল্পা হলেন প্রথম ভারতীয় অভিনেত্রী যিনি ভাইরাসের বিরুদ্ধে টিকা পান কারণ তিনি এই বছরের জানুয়ারিতে দুবাইতে সিনোফার্ম ভ্যাকসিনের জ্যাব পেয়েছিলেন।

শিল্পা (Shilpa Shirodkar) তার ইনস্টাগ্রাম-এ একটি ছবি শেয়ার করেছেন এবং তার অনুগামীদের জানিয়েছেন যে তিনি তার কোয়ারেন্টাইনের চতুর্থ দিনে রয়েছেন।

তিনি লিখেছেন, “কোভিড পজিটিভ!!! #Dyay4, সবাই নিরাপদে থাকুন, অনুগ্রহ করে টিকা নিন এবং সমস্ত নিয়ম মেনে চলুন… আপনার সরকার জানে আপনার জন্য সবচেয়ে ভালো কী। অনেক ভালোবাসা।”

তিনি ক্যাপশনে #getvaccinated, #maskon এবং #staysafe-এর মত হ্যাশট্যাগও যোগ করেছেন।

শিল্পা হলেন তেলেগু অভিনেতা মহেশ বাবুর শ্যালিকা যিনি নম্রতা শিরোদকারকে বিয়ে করেছেন। তিনি জানুয়ারিতে দুবাইতে কোভিড ভ্যাকসিন নিয়েছিলেন।

সেই সময়ে, শিল্পা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে ভ্যাকসিনের শট পাওয়ার পরে তার ব্যান্ডেজ দেখা যাচ্ছে।

“টিকা দেওয়া এবং নিরাপদ!! ধন্যবাদ UAE,” তিনি লিখেছিলেন।

শিল্পা (Shilpa Shirodkar) ১৯৯০ এর দশকে একজন জনপ্রিয় হিন্দি চলচ্চিত্র অভিনেত্রী ছিলেন

এবং ১৯৮৯ থেকে ২০০০ সাল পর্যন্ত ‘আঁখেন’, ‘খুদা গওয়াহ’, ‘হাম’, ‘মৃত্যুদন্ড’ এবং অন্যান্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

তিনি ১৩ বছর পর অভিনয়ে প্রত্যাবর্তন করেছিলেন।

ইতিমধ্যে, অর্জুন কাপুর তার চাচাতো ভাই, চলচ্চিত্র প্রযোজক রিয়া কাপুর এবং তার স্বামী করণ বুলানি সহ বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি কোভিড – ১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন।

অর্জুনের বোন অনশুলা কাপুরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন : Vijay Galani: চলে গেলেন প্রযোজক বিজয় গালানি