ওমিক্রন ভেরিয়েন্ট এবং কোভিড মামলার উত্থান আবার চলচ্চিত্র ব্যবসাকে প্রভাবিত (Effect) করছে। দিল্লিতে রাতের কারফিউ, হলুদ সতর্কতা, সিনেমা হল বন্ধ হয়ে যাওয়া সিনেমা নির্মাতাদের সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার আগে দুবার ভাবতে বাধ্য করছে।

শহিদ কাপুর স্টার্টার ‘জার্সি’ এই শুক্রবার বড় পর্দায় হিট হওয়ার কথা ছিল। তবে এখন অনির্দিষ্টকালের জন্য ছবিটি স্থগিত (Effect)করেছেন নির্মাতারা। একইভাবে, এসএস রাজামৌলির মহাকাব্যিক নাটক ‘আরআরআর’, ২০২২ সালের প্রথম মুক্তিও স্থগিত হওয়ার অনুমান করা হচ্ছে। তবে মুক্তি নিয়ে মুখ খুলেছেন পরিচালক।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ একটি পোস্ট শেয়ার করেছেন যে পরিচালক মুক্তি পিছিয়ে দিচ্ছেন না। তারান টুইট করেছেন যে পরিচালক ব্যক্তিগতভাবে তাকে বলেছেন যে ছবিটি (Effect) তার নির্ধারিত তারিখ, ৭ জানুয়ারী ২০২২ -এ মুক্তি পাবে। তিনি বলেছেন, “ব্রেকিং নিউজ… ‘RRR’ খুব বেশি ৭ জানুয়ারী ২০২২ -এ… এসএস রাজামৌলি আমার কাছে অফিসিয়াল স্টেটমেন্ট … কোন স্থগিত নয়।”

রাজামৌলি বলেছিলেন, “আপনি যদি বাহুবলী পছন্দ করেন তবে আপনিও এটি (ফিল্ম) পছন্দ করবেন”। যখন তাকে তামিল শিল্পের দুই বড় তারকাকে পরিচালনা করার ইচ্ছা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন পরিচালক এইভাবে উত্তর দিয়েছিলেন – “সবাই ভারতীয় তারকা; তামিল, তেলেগু, হিন্দি নেই…”

‘RRR’-এ অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় ​​দেবগন, আলিয়া ভাট।

আরও পড়ুন :Asim Riaz: বিতর্কিত টুইট অসীম রিয়াজের