অসীম রিয়াজ (Asim Riaz) এখন পরোক্ষভাবে শেহনাজ গিলকে লক্ষ্য করে তার বিতর্কিত টুইটের বিষয়ে একটি ব্যাখ্যা জারি করেছেন। মডেলটি ইনস্টাগ্রামে গিয়ে উল্লেখ করেছেন যে তিনি গত মাসে জম্মু থেকে তার একজন ভালো বন্ধুকে হারিয়েছেন, ‘তার কাছের লোকও আছে।’

অসীম (Asim Riaz)আরও বলেছেন যে তার টুইটটি তার অন্যান্য বন্ধুদের জন্য ছিল যারা একই গ্রুপের, এবং ‘এখনই গোয়াতে পার্টি করছেন’। তিনি লিখেছেন, “বন্ধুরা আমি আপনার দৃষ্টি আকর্ষণ করেছি এবং আমি মনে করি এখনই এটি পরিষ্কার করা দরকার…. আমি জম্মু থেকে আমার একজন ভালো বন্ধুকে হারিয়েছি এবং একই গ্রুপের আমার কয়েকজন বন্ধু এখন গোয়াতে পার্টি করছে…. তাই আমি আসলে তাদের বলছি না যে আপনারা সবাই কাকে ধরে নিচ্ছেন এবং মনে রাখবেন আমি যদি কিছু বলতে চাই তবে সরাসরি বলার সাহস আছে…. আমার কাছের লোকও আছে, আমার আশেপাশে আমার হোমিও আছে তাই লক্ষ্যবস্তু করা বন্ধ করুন, ফাঁকগুলি বের করা বন্ধ করুন এবং সহানুভূতি নেওয়া বন্ধ করুন।”

তিনি টুইট করার সাথে সাথে সানার ভক্তরা রেগে যান এবং তারা মন্তব্য করতে শুরু করেন। তারা ধরে নিয়েছিল যে অসীম (Asim Riaz) সানাকে টার্গেট করেছিল যে গত সপ্তাহে তার বন্ধুদের ব্যস্ততায় উপভোগ করছিল এবং নাচছিল।

আরও পড়ুন :Postponed : কোভিডের জন্য স্থগিত “জার্সি ” মুক্তির তারিখ