২০১৯ সালের ব্লকবাস্টার ‘ওয়ার’-এ হৃতিক রোশনের সাথে টো-টো-টো লড়াই করার পরে, টাইগার শ্রফ (Ganapath: Part 1) নিজেকে আরো দক্ষ করতে কোনও কসরত ছাড়ছেন না। অভিনেতাকে শীঘ্রই আরেকটি অ্যাকশন-থ্রিলার ‘গণপথ: পার্ট ১’-এ (Ganapath: Part 1) দেখা যাবে। এরকমই হাই-অকটেন অ্যাকশনে লিপ্ত হওয়ার সময় টাইগার চোখে আঘাত পেয়েছিলেন।

টাইগার একটি ছোট চোখের কালো আঘাতের সাথে একটি ছবি পোস্ট করেছেন, কিন্তু তিনি এটিকে সম্মানের ব্যাজ হিসাবে গ্রহণ করেছেন এবং এটি তার ইনস্টাগ্রাম স্টোরিতে স্টাইলের সাথে পোজ করেছেন। অভিনেতা ছবিটি পোস্ট করেছেন ক্যাপশন এর সাথে ।

‘বাঘি’ অভিনেতা তার নিজের স্টান্ট করার জন্য পরিচিত, এবং এমনকি তার আসন্ন চলচ্চিত্রের জন্যও, অভিনেতা সাহসী স্টান্টগুলি করার জন্য ম্যানটেল নিয়েছেন। এমনকি ছবিটি মুক্তির আগে, টাইগার তার ভক্তদের অ্যাকশনের জন্য তার প্রস্তুতি সম্পর্কে কয়েকটি আভাস দিয়েছেন।

মোশন পোস্টার এবং UK schdule এর ঝলক ইতিমধ্যেই ছবিটির যথেষ্ট গুঞ্জন তৈরি করেছে এবং এটি ২০২২ সালের প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি।

‘গণপথ পার্ট ১’ (Ganapath: Part 1) হল একটি অ্যাকশন-থ্রিলার ফ্র্যাঞ্চাইজি, যেখানে টাইগার শ্রফ, কৃতি স্যানন প্রাথমিক ভূমিকায় রয়েছেন। ছবিটি পরিচালনা করেছেন বিকাশ বাহল এবং প্রযোজনা করেছেন জ্যাকি ভাগনানি, বাশু ভাগনানি এবং দীপশিকা দেশমুখ। ছবিটির প্রথম কিস্তি ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পাবে৷ ‘গণপথ’ ছাড়াও, ২০২২ সালের ঈদে ‘হিরোপান্তি ২’-এও টাইগারকে দেখা যাবে।

আরও পড়ুন :Rowdy Rathore : ২০২২ এ আসছে রাউডি রাঠোর ২