টেলর সুইফটের (Taylor Swift ) ‘রেড ‘-এর সাম্প্রতিক প্রকাশের উদযাপনে ভক্তদের দ্বারা আয়োজিত সিডনি, অস্ট্রেলিয়া ইভেন্টটি প্রায় ১০০ জন অংশগ্রহণকারীর ইতিবাচক হওয়ার পরে এটি একটি COVID-19 সুপারস্প্রেডারে পরিণত হয়েছে।

ফক্স নিউজের মতে, ১০ ডিসেম্বর সিডনি ইভেন্টে জড়ো হওয়া ভক্তদের ‘অন রিপিট: টেলর সুইফ্ট (Taylor Swift ) রেড পার্টি’ গায়কের ‘রেড (টেলরস সংস্করণ)’ উদযাপনের জন্য ‘তাৎক্ষণিকভাবে পরীক্ষা করাতে’ এবং সাতজনের জন্য বিচ্ছিন্ন হতে বলা হয়েছে বলে জানা গেছে।

“অন্তত ৯৭ টি পজিটিভ কেস” নিশ্চিত হওয়ার কয়েক দিন পরে।

খবর অনুযায়ী পপ তারকা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। নিউ সাউথ ওয়েলস হেলথ ডিপার্টমেন্ট সিডনির মেট্রো থিয়েটারকে “উদ্বেগের নতুন স্থান” হিসেবে ট্যাগ করেছে সুইফটের (Taylor Swift ) ‘রেড’-এর উদযাপনের পর। “এনএসডব্লিউ স্বাস্থ্য পরিবারের সকলের দ্বারা একটি নেতিবাচক ফলাফল না পাওয়া পর্যন্ত কারও সাথে ঘনিষ্ঠ ভাবে যোগাযোগের জন্য নিষেধ করেছে এবং সমস্ত পরিবারের পরিচিতিকে পরীক্ষা করতে এবং স্ব-বিচ্ছিন্ন হতে বলছে,” ফক্স নিউজ একটি জনস্বাস্থ্য সতর্কতায় জারি করা NSW-এর প্রতিবেদনের উদ্ধৃতি দিয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, “এনএসডব্লিউ হেলথ জরুরীভাবে ৬০০ জনের সাথে যোগাযোগ করছে যারা এই সময়ে মেট্রো থিয়েটারে অংশ নিয়েছিল এবং QR কোডের মাধ্যমে চেক ইন করেছে এবং তাদের এবং তাদের পরিবারের সদস্যদের অবিলম্বে পরীক্ষা করা এবং জনস্বাস্থ্যের পরামর্শ অনুসরণ করার নির্দেশ দিচ্ছে।”

আরও পড়ুন:Photo:মেয়ের ফটো সোশ্যাল মিডিয়ায় দিতে চান না অভিনেত্রী