প্রযোজক বনি কাপুর (Boni Kapoor) সম্প্রতি ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন। সক্রিয়ভাবে তিনি ছবিও শেয়ার করেন। এরই মধ্যে তিনি তার প্রিয় পরিবারের সদস্যদের সাথে ছবি শেয়ার করছেন। শনিবার তার ইনস্টাগ্রাম একাউন্টে বনি তার প্রয়াত স্ত্রী এবং অভিনেত্রী শ্রীদেবীর সাথে একটি ছবি শেয়ার করেছেন।

ছবিতে একটি কোট এবং একটি স্কার্ফ পরিহিত শ্রীদেবীকে হাসতে দেখা যায়। তিনি ছবিটিতে ক্যাপশন যোগ করেছেন, “মাই হার্ট” বলে। ভক্তরা পোস্টে ভালোবাসায় ভরা মন্তব্য ঢেলে দেন। “সেরা দম্পতি,” একজন সামাজিক মিডিয়া ব্যবহারকারী লিখেছেন। “আপনাকে সবসময় মিস করি ম্যাম,” আরেকজন কমেন্ট করেছেন ।

পূর্বে, বনি (Boni Kapoor) তার পুরো পরিবারকে সমন্বিত আরেকটি ছবি পোস্ট করেছিলেন এবং ক্যাপশন দিয়েছিলেন, “আমার শক্তি।” তার আগে, তিনি একটি ছবি শেয়ার করেছেন যাতে তাকে তার সন্তানদের সাথে পোজ দিতে দেখা যায়। ছবিতে ছিলেন অনশুলা, অর্জুন, জানভি এবং খুশি। তিনি ক্যাপশন লিখেছেন, “আমার সম্পদ”।

বনি (Boni Kapoor) এবং শ্রীদেবী ১৯৯৬ সালে বিয়ে করেছিলেন এবং দুই কন্যা – জাহ্নবী এবং খুশির জন্ম দিয়েছিলেন। দুর্ভাগ্যবশত, ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ শ্রীদেবী সেখানে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে দুবাইতে মারা যান।

আরও পড়ুন :Cancel : দিল্লির মিউজিক কনসার্ট বাতিল