শ্বেতা কোঠারি (Shweta Kothari) সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে  তারকা সোনু সুদের কাছ থেকে গুজরাটের সেরা মহিলা প্রযোজকের পুরস্কার পেয়েছেন।

তিনি নমোহ মোশন পিকচার্সের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক এবং হিন্দি ও পাঞ্জাবি ভাষায় অসংখ্য মিউজিক অ্যালবাম তৈরি করেছেন।

এছাড়াও, শ্বেতা (Shweta Kothari) তার ইউটিউব চ্যানেলে গানের সামগ্রী প্রচার এবং বিপণন করেছিলেন।

তিনি তার কাজের প্রতি তার আবেগ এবং ভালবাসার কারণে বিভিন্ন খেতাব, সম্মান এবং খ্যাতি অর্জন করেছেন।তিনি অবশ্য বলেছেন যে তিনি একজন অত্যন্ত সৌভাগ্যবান মহিলা কারণ তার স্বামী এবং তার পরিবার উভয়েই তার সাফল্যের যাত্রায় তাঁকে ভীষণ উৎসাহ করেছেন । তার পুরো পরিবার তার মতোই খুশি এবং গর্বিত।সাফল্য অর্জনের আগে তিনি (Shweta Kothari) তার যাত্রায় প্রতিপক্ষের মুখোমুখি হয়েছেন। পথে, তিনি বুঝতে পেরেছিলেন যে এই শিল্পে জয়লাভ করতে, তাকে কেবল রক্ত ​​এবং ঘাম নয়, হৃদয় এবং আত্মাও দিতে হবে। শ্বেতা কোঠারি বলেছেন যে যখন যাত্রা দীর্ঘ হয়, এটি প্রায়শই আমাদের মধ্যে আত্ম-সন্দেহ এবং ভয়ের জন্ম দেয়। তবে আমাদের ভবিষ্যৎ আমাদের দায়িত্ব। আমরা সবাই অজানাকে ভয় পাই।আপনার জীবনের মূল্য এবং সময় এবং প্রচেষ্টাকে এমন কিছুতে লাগাতে যা আপনার ভাগ্য এর সহায়ক হতে পারে । যাইহোক, গুরুত্বপূর্ণ বিষয়টি যাত্রা বা গন্তব্য নয় বরং প্রক্রিয়া।আপনার সাফল্য বা ব্যর্থতা নির্বিশেষে আপনার যাত্রা উপভোগ করা এবং আপনার সিদ্ধান্তের জন্য অনুশোচনা না করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন :Sara Ali Khan : আতরঙ্গি রে এর প্রথম গান হিট !