মার্ভেল এবং সনি পিকচার্স আমাদের অস্কার বিজয়ী স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্সের সিক্যুয়েলের (Spider-Man: Across the Spider-Verse) ফার্স্ট লুক প্রকাশ করেছে।

স্পাইডার-ম্যান: এক্রোস দ্য স্পাইডার-ভার্স ফার্স্ট লুকে মাইলস মোরালেস/ স্পাইডার-ম্যান (শমীক মুর কন্ঠ দিয়েছেন) এর সাথে তাঁর ভালোবাসা গুয়েন স্ট্যাসি/স্পাইডার-ওম্যান (হেইলি স্টেইনফেল্ড) কে একত্রিত হতে দেখা যাবে।

স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স সেরা অ্যানিমেটেড সিনেমার জন্য অস্কার জিতেছিল। স্পাইডার-ম্যান: এক্রোস দ্য স্পাইডার-ভার্স (Spider-Man: Across the Spider-Verse) প্রকাশের তারিখ ৭ অক্টোবর, ২০২২।

পাশাপাশি, সনি পিকচার্স ঘোষণা করেছে যে ছবিটি (Spider-Man: Across the Spider-Verse) ভারতে সিনেমা হলে ইংরেজি, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় পাওয়া যাবে।

মাইলস তার বেডরুমে শুনছেন “সানফ্লাওয়ার” — পোস্ট ম্যালোন এবং সোয়ে লি-এর হিট গান যা ইনটু দ্য স্পাইডার-ভার্সে প্রবর্তিত হয়েছিল। আর এখন থেকেই এক্রোস দ্য স্পাইডার-ভার্স এর ট্রেলর শুরু হচ্ছে।

শুরুতে দেখা যায় , তার কোন ধারণা ছিল না যে তার উপরে একটি মাল্টি-ডাইমেনশন জগত আছে, যার মাধ্যমে গোয়েন বাড়ির দিকে তাকিয়ে আছে।

গুয়েন অবশেষে তার নাম চিৎকার করে দৃষ্টি আকর্ষণ করে।

মাইলস সঙ্গে সঙ্গে তাঁর অগোছালো কাজ পরিষ্কার করার চেষ্টা করে এবং গুয়েনের সুস্থতা সম্পর্কে জিজ্ঞাসা করে।

গুয়েন বলে, “ওহ, এটি একটি দীর্ঘ গল্প।”

গুয়েন জিজ্ঞেস করেন , “আপনি যে ঘরে বড় হয়েছেন সেটি কি এটি ?”

তারপর তার আঁকার খাতা দেখে এবং বলে সেও মাইলসকে মিস করছিলো।

শেষে জিজ্ঞেস করে মাইলসকে যে সে এখান থেকে বেরোতে চেয়ে কিনা আর তারপর গুয়েন পিছনদিকে জানলা টি দিয়ে বেরিয়ে যায়।

এরপরই দেখা যায় তাদের আসল লুক।ব্যাংকগ্রাউন্ড মিউজিক আর স্ক্রিপ্ট এর হরফ দেখে ধারণা করা যায় সেগুলি ভারতীয়।

মনে হচ্ছে মাইলস মোরালেস তার পরবর্তী অ্যাডভেঞ্চারের জন্য ভারতের দিকে যাচ্ছেন।

স্পাইডার-ম্যান: অ্যাক্রোস দ্য স্পাইডার-ভার্স (প্রথম অংশ) পরিচালনা করেছেন জোয়াকিম ডস স্যান্টোস, কেম্প পাওয়ারস এবং জাস্টিন কে. থম্পসন।

ছবিতে শামীক মুর এবং হেইলি স্টেইনফেল্ড এবং অস্কার আইজ্যাক অভিনয় করেছেন।

আরও পড়ুন :Kartik Aryan:কার্তিক আরিয়ানকে ছবি থেকে বাদ দেওয়া হয়ে!