জ্যোৎস্না বেদী (Jyotsna Bedi) এমন একজন অ্যাঙ্কর যিনি সর্বদা সমস্ত কাজ করার জন্য উদ্যোগী হন।

মানুষ বা তার আশেপাশের কোনো নেতিবাচকতার স্বরে তিনি দ্বারা সহজে নিরুৎসাহিত হন না।

একজন অ্যাঙ্করের কাজ নির্দিষ্ট থাকে না ; এটা ক্রমাগত পরিবর্তন হয়। কাজের ধরন যেমন প্রতিদিন পরিবর্তিত হবে, তেমনি এর পরিমাণও।

এই চাকরির জন্য একজন অ্যাঙ্করের অবশ্যই আত্মবিশ্বাস থাকতে হবে, যাতে তারা ইন্টারভিউয়ের সময় অত্যধিক বিস্মিত বা ভয় না পায় ।

যে কোনো ধরনের পরিস্থিতি দ্রুত মোকাবেলা করার এবং কথার জবাবে সঠিক কথা বলার ক্ষমতা তাদের থাকতে হয়।

জ্যোৎস্না বেদী (Jyotsna Bedi) বিশ্বাস করেন যে অ্যাঙ্করিং গণতন্ত্রকে সহায়তা করতে এবং এটিকে কার্যকর করতে সাহায্য করার ক্ষেত্রে একটি বড় ভূমিকা পালন করে। জ্যোৎস্না এমন একজন ঐতিহ্যবাহী অ্যাঙ্কর যিনি চিরাচরিত অ্যাঙ্করিং এর বাইরে গিয়ে কাজ করেন ।

তিনি (Jyotsna Bedi) ডিজিটাল রিপোর্টিং এবং প্রকাশনায় দক্ষতা অর্জন করেন।

কীভাবে ডিজিটালভাবে ডেটা সংগঠিত করা যায়, ওয়েবসাইট তৈরি করা যায়, একটি শ্রোতা তৈরি করা যায়, একটি ভিডিও, অডিও এবং ফটোগ্রাফ করা সামগ্রী তৈরি করা যায়, এই বিষয়বস্তু সম্পাদনা করা এবং প্রকাশ করা যায় সে বিষয়ে টিপস প্রদান করে, তিনি অ্যাঙ্করিংয়ের সমস্ত ক্ষেত্র কভার করেন৷ আজকাল অ্যাঙ্করিং শুধুমাত্র মিডিয়া এবং প্রযুক্তির সংমিশ্রণ থেকে নয় বরং তারা যে শ্রোতাদের পরিবেশন করে তাদের থেকেও চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে কিন্তু বেদী এই ধরনের সমস্ত বাধা অতিক্রম করতে এবং দর্শকদের তাদের উল্লেখ করা মিডিয়া/চ্যানেলের সাথে আঁকড়ে রেখে সেরাটি দিতে পারেন।

আরও পড়ুন :Ranbir -Alia : রণবীর পা দিলেন আলিয়ার লেহেঙ্গায় !