কিয়ারা আদভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রার ‘ রাতান লাম্বিয়ান ‘ গানটি তানজানিয়াতেও জায়গা করে নিয়েছে।

শেরশাহ ছবিটি দেশের মানুষদের কাছে খুবই জনপ্রিয় হয়েছে। পাশাপাশি , ছবির গাঙ্গুলিও সমান ভাবে সকলের মনে জায়গা করে নিয়েছে। তাঁর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে ‘রাতান লাম্বিয়ান’ গানটি। কিয়ারা আদভানি (Kiara Advani) রবিবার দুই তানজানিয়ান ভাইবোনের এই গানের উপর ঠোঁট-সিঙ্কিং এর একটি ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন ।

কিলি পল, যার ৭২,০০০ এরও বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে, সে টিকটক সহ তাঁর বোনের সাথে সোশ্যাল মিডিয়াতে রিল ভাগ করেছেন। গানটি হিন্দিতে হওয়া সত্ত্বেও, তাদের আশ্চর্যজনক লিপ-সিঙ্ক ভারতীয় ভক্তদের মন জয় করেছে।

কিয়ারা তার ইনস্টাগ্রাম স্টোরিজে ভিডিওটি শেয়ার করেছেন। বোঝাই যাচ্ছে অভিনেত্রীর কাছে এটি ভীষণই আবেগী মুহূর্ত।

‘রাতান লাম্বিয়ান’ হল ‘ শেরশাহ ‘ ছবির একটি রোমান্টিক গান , যেখানে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি (Kiara Advani) । ছবিটি মূলত ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন নিয়ে , যিনি কার্গিল যুদ্ধের সময় যুদ্ধ করেছিলেন এবং শহীদ হয়েছিলেন ।ছবিতে সিদ্ধার্থ বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছিলেন। কিয়ারা তার বান্ধবী ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন।

বিষ্ণুবর্ধন, একজন নবাগত পরিচালক, ছবিটি পরিচালনা করেছিলেন।এটি অ্যামাজন প্রাইম ভারতের অন্যতম জনপ্রিয় রিলিজ হয়ে ওঠে। তানিস্ক বাগচী চলচ্চিত্রটির সঙ্গীত রচনা করেছিলেন, যা ‘রাতান লাম্বিয়ান’ এবং ‘রানঝা’-এর মতো হিট গানগুলি এই ছবির ।

আরও পড়ুন :Corona Virus Bengal Update :কলকাতায় আক্রান্ত ২১৪ জন