টলিপাড়ার প্রচুর মুখের একে অপরের সঙ্গে দেখা সাক্ষাৎ হয়েছে ভোটের(vote) লড়াইয়ের আগে। এদের মধ্যে একজন অভিনেত্রী, অন্যজন ফ্যাশান জিজ়াইনার।

অভিনেত্রী তথা তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষের (Sayooni Ghosh) গ্রেফতারি নিয়ে ফের কটাক্ষ ছুড়ে দিলেন অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)।

যুব তৃণমূলের সভানেত্রীর গ্রেফতারি নিয়ে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পলের প্রতিক্রিয়া, ‘তৃণমূল অসভ্য সংস্কৃতির আমদানি করেছে’।

একুশের বিধানসভা ভোটে(Vote) আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নীকে পরাজিত করে আসানসোল দক্ষিণে বিধায়ক হয়েছেন অগ্নিমিত্রা পাল।

ভোটের(Vote) আগে প্রায়ই সায়নী ও অগ্নিমিত্রার মুখোমুখি লড়াই বা উত্তপ্ত বাকবিতণ্ডা ছিল খবরের শিরোনামে।

এবার ত্রিপুরায় সায়নী ঘোষের গ্রেফতার হওয়ার পরই সেই প্রসঙ্গে মন্তব্য করতে দেরি করলেন না সেই বিজেপি বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

বিধানসভা অধিবেশনের জন্য তিনি এই মুহূর্তে কলকাতায় রয়েছেন।

ত্রিপুরায় সায়নী ঘোষের গ্রেফতারের ঘটনাকে কটাক্ষ করে একটা ভিডিও বার্তা দিয়েছেন অগ্নিমিত্রা পল।

Before Corporation Vote in Tripura, Sayaani Ghosh was arrested yesterday. Agnimitra Paul said against Sayaani Ghosh in a video.
যুব তৃণমূল নেত্রী সায়নী ঘোষ

সেখানে তিনি বলেন,“উস্কানিমূলক মন্তব্য করে যার জন্য একটা ল’ অ্যান্ড অর্ডার যে সিচুয়েশন তৈরি হয়, তাঁকে থামানোর জন্য পুলিশকে যদি কাউকে গ্রেফতার করতে হয়– তাহলে পুলিশ তো সেটা করবেই।

পশ্চিমবঙ্গে তৃণমূল যে অসভ্যতামোর সংস্কৃতি আমদানি করেছে।

সেটা তাঁরা সারা ভারতবর্ষে চালিয়ে যাবে বলে ভেবেছে।

সেটা তো হতে পারে না।

দলের নেত্রী ত্রিপুরার মাননীয় মুখ্যমন্ত্রীর নামে সভাতে দাঁড়িয়ে এমন কথা বলবেন আর পুলিশ ব্যবস্থা নেবে না তা তো হতে পারে না।”

অগ্নিমিত্রা পল তথা ত্রিপুরার বিরুদ্ধে ইতিমধ্যেই গলা চড়িয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।