আজ সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় ইন্ডিয়া ও নিউজিল্যান্ড (India vs New Zealand)। খেলাটি অনুষ্ঠিত হয় কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে, টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ইন্ডিয়া 184 রানের লক্ষ্যমাত্রা রাখে।

অধিনায়ক রোহিত শর্মা 31 বলে 56 রান করেন। এই নিয়ে পরপর দুটি ম্যাচে অর্ধশতরান করে টিমের ব্যাটিং অর্ডার অনেকটাই মজবুত করেছে অধিনায়ক নিজে। এছাড়াও পাশাপাশি শ্রেয়াস আইয়ার(25 runs on 20 balls)ও ঈশান কিশান(29 runs on 21balls)ম্যাচকে অনেকটাই এগিয়ে নিয়ে যান।

আরও পড়ুন: Bob Biswas : বাবার প্রশংসা পেলেন অভিষেক বচ্চন

দ্বিতীয় ইনিংসে 185 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড টিম 17 ওভার 2 বলে 111 রানে অলআউট হয়ে যায়। 36 বলে 51 রান করে টিমকে অনেকটাই এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন মার্টিন গাপটিল। কিন্তু তারপরে পরপর উইকেট পড়ে যাওয়ার দরুন লক্ষ্যমাত্রা আশেপাশে পৌঁছতে পারেনা মিচেল স্টানার এর টিম।

অধিনায়কত্বের প্রথম সিরিজে (India vs New Zealand) 3-0 সে দলকে জিতিয়ে ভারতীয় ক্রিকেটপ্রেমী মানুষ দের মনে আবার আশার আলো জ্বালিয়েছে রোহিত শর্মা। আগামী টেস্ট সিরিজে এরকমই দুর্ধর্ষ পারফরম্যান্স করবে রোহিত শর্মার টিম এমনটাই মনে করছে ক্রিকেট মহল।