বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta ) বৃহস্পতিবার তাঁর ইনস্টাগ্রাম এ একটি ঘোষণা করেছেন যে তিনি ও তার স্বামী গুডেনাফে সারোগেসির মাধ্যমে যমজ জয় জিন্টা গুডেনাফ এবং গিয়া জিন্টা গুডেনাফকে তাঁদের জীবনে স্বাগত জানিয়েছেন।
জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন এই দম্পতি।

প্রীতি জিন্টা (Preity Zinta ) স্বামীর সাথে একটি ছবি পোস্ট করেন। ছবির সাথে সাথে প্রীতি লিখেছেন, “হ্যালো সবাই, আমি আজকে আপনাদের সবার সাথে আমাদের খবরটি শেয়ার করতে চেয়েছিলাম। জিন এবং আমি খুব আনন্দিত এবং আমাদের হৃদয় অনেক কৃতজ্ঞতায় এবং এত ভালবাসায় ভরে গেছে যে আমরা আমাদের সন্তানকে স্বাগত জানাচ্ছি জীবনে । যমজ সন্তান জয় জিন্টা গুডেনাফ এবং গিয়া জিন্টা গুডেনাফ আমাদের পরিবারের একটি অংশ । আমরা আমাদের জীবনের এই নতুন পর্বটি নিয়ে খুব উত্তেজিত। এই অবিশ্বাস্য যাত্রার অংশ হওয়ার জন্য ডাক্তার, নার্স এবং আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ। অনেক ভালবাসা।”

প্রীতি জিন্টা (Preity Zinta ) এবং জিন গুডেনাফ ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ তারিখে লস অ্যাঞ্জেলেসে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর জিন্টা লস অ্যাঞ্জেলেসে চলে যান। যাইহোক, তিনি প্রায়ই তার কাজ এবং ব্যক্তিগত জীবনের জন্য ভারতে আসেন ।

সারোগেসি পদ্ধতির মাধ্যমে অনেক ক্ষেত্রেই অনেক দম্পতি নতুন করে তাঁদের জীবনে একটি সুন্দর অধ্যায় শুরু করেছে।

আরও পড়ুন :Ginni Chatrath : কপিল শর্মা পালন করলেন স্ত্রী গিন্নির জন্মদিন