হঠাৎ করে মোবাইল ফোন থেকে উধাও হয়ে গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীর ভিডিও এবং ছবি। আর এই ঘটনায় ব্যাপকভাবে বিপাকে পড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

তবে এই ঘটনার পরে অভিনেত্রী থেমে থাকেননি তৎক্ষণাৎ সমস্যার কথা জানিয়ে টুইট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টুইটের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তার ফোনে প্রায় 7000 স্টিল ছবি এবং 500 ভিডিও যা তার কাছে খুব গুরুত্বপূর্ণ ছিল। তবে হঠাৎ করে তার বহু মূল্যবান ফটো এবং ভিডিও ডিলিট হয়ে যাওয়া বহু স্মৃতি হারাতে বসেছেন অভিনেত্রী।

আরও পড়ুন : Shahid Kapoor : ২০২৩ এ মুক্তি শাহিদ কাপুর অভিনীত ‘বুল’

অভিনেত্রীর কথাতে তার ফোনে এমন কিছু ছবি ছিল যা পরবর্তীকালে আর এই পৃথিবীতে নতুন করে তোলা সম্ভব নয়। তবে জানতে পারা যাচ্ছে অভিনেত্রীর এই ফোনটি অভিনেত্রী সেপ্টেম্বর মাসে নতুন কিনেছিল।

তবে অভিনেত্রীর আইফোনকে করা টুইট কে ঘিরে অনেকের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। তবে এই বিষয়ে অভিনেত্রীর এই ধরনের পোস্ট কে নিয়ে নিন্দুকরা ট্রল করতে বাদ না দিলেও, অনেক আইফোন গ্রাহকরা তাদের পুরনো স্মৃতিকে অন্য জায়গায় গচ্ছিত রাখবে বলে মনে করছেন নেট দুনিয়া। তবে অভিনেত্রীর মরিয়া চেষ্টা শেষমেশ কি তাকে তার পুরনো স্মৃতি ফিরিয়ে দিতে পারে কিনা তা এখন দেখার বিষয়