মাসিক বেতন ২ লাখ ৪০ হাজার টাকা!এবার রাষ্ট্রায়ত সংস্থা রাইটসে চাকরির বিরাট রয়েছে সুযোগ।কিভাবে আবেদন করবেন?আবেদন করতে চাইলে কী কি যোগ্যতা লাগবে? কীভাবে আবেদন করবেন?জানুন সম্পূর্ন বিস্তারিত!

সম্প্রতি রাষ্ট্রায়ত সংস্থা রাইটসে চাকরির সুযোগ নিয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে।বিজ্ঞপ্তি অনুযায়ী, রাইটস সংস্থায় অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে।এই পদে আবেদনের জন্য আবেদনকারী প্রার্থীকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ফুল টাইম স্নাতক উত্তীর্ণ হতে হবে এবং ওশেন স্ট্রাকচার বা অফশোর স্ট্রাকচারের উপর স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বন্দর পরিকল্পনা, ব্রেকওয়াটার ডিজাইন ইত্যাদি বিষয়ে কাজের ক্ষেত্রে ১৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীর।

কীভাবে হবে প্রার্থী নির্বাচন?

এক্ষেত্রে প্রার্থীকে কোনও লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমেই হবে প্রার্থী নিয়োগ। আগামী ৭ জুন হবে এই ইন্টারভিউ। গুরগাঁওতে রাইটস সংস্থার দফতরে এই ইন্টারভিউ নেওয়া হবে।

১৫ মে থেকে শুরু হয়েছে রাইটস সংস্থায় এই পদে আবেদন, চলবে আগামী ২ জুন পর্যন্ত। ৩ জুন ইন্টারভিউর জন্য অ্যাডমিট কার্ড দেওয়া হবে প্রার্থীদের। ৭ জুন হবে ইন্টারভিউ।

রাইটস সংস্থায় অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের বয়স মূলত হতে হবে ৫৫ বছরের মধ্যে। এর বেশি বয়স হলে প্রার্থীর আবেদন গৃহীত হবে না।

আরো জানিয়ে রাখি,- রাইটস সংস্থায় চুক্তির ভিত্তিতে মাত্র ১ বছরের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। কাজের মেয়াদ পরে আর বাড়ানো হবে না।

 

 

আরো দেখুন:Malda স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিককে ‘বিয়ে’,স্বীকৃতি না পেয়ে ধরনায় তরুণী,অতঃপর জুটলো মারধর!গুরুতর আহত ভর্তি হাসপাতালে!চাঞ্চল্য মালদায়