প্রয়াত বিশিষ্ট সাংবাদিক সুমন শিকদার!উত্তর চব্বিশ পরগনার বিধান নগর কমিশনারেটের খবর, রাজারহাট – নিউটাউনের যেকোনো খবর সংগ্রহ করতে ঝাঁপিয়ে পড়তেন তিনি। এই অঞ্চলে তাঁর মত সাংবাদিকের জুড়ি মেলা ভার ছিল। থাকতেন নারায়ণপুরে।কলকাতা টিভি চ্যানেলের একজন বিশিষ্ট সাংবাদিক ছিলেন তিনি।

সোমবার রাতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বছর ৩০ এর সুমন শিকদার।ঠিক কি কারণে এই মৃত্যু তা জানা যায়নি।সোমবার রাত ১ টা ৪৩ পর্যন্ত WhatsApp e অনলাইন ছিলেন তিনি। শেয়ার করেছিলেন একটি স্ট্যাটাস, যাতে বোঝাই যাচ্ছিল কোনো একটা কারণ নিয়ে তিনি খুব দুঃখিত।তারপরই সব শেষ।গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বছর বিশিষ্ট সাংবাদিক সুমন সিকদার।মঙ্গলবার সকালে তার ঘর থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ।তার এমন আকস্মিক মৃত্যুতে তার পরিবার পরিজনদের পাশাপাশি উত্তর ২৪ পরগনার গোটা সাংবাদিক মহলে সৃষ্টি হয়েছে শোকের ছায়া।

একইসঙ্গে ঠিক কি কারণে এত কম বয়সে এমন পথ বেছে নিতে হলো তাকে,সেই বিষয়েও শুরু হয়েছে চিরুনি তল্লাশি।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই সেটাই দেখার।

 

 

আরো দেখুন:Bidhannagar:বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডে সাড়ম্বরে উদযাপন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৪তম জন্ম জয়ন্তী