ফের নতুন আরো একটি নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মন্ডল এবং বর্তমান পৌরমাতা মমতা মণ্ডল।

ফিতে কেটে ১২ নম্বর ওয়ার্ডের শতাধিক কর্মীদের উপস্থিতিতে নওপাড়ায় এই কার্যালয় উদ্বোধন হয়।এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,- উত্তর 24 পরগণা জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তারক চক্রবর্তী, 12 নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের সভাপতি তাপস চক্রবর্তী,অনুষ্ঠানের মূল উদ্যোক্তা তথা বিধাননগর পৌরনিগম ১২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন পৌরপিতা আজিজুল হোসেন মণ্ডল, বর্তমান পৌর মাতা মমতা মণ্ডল সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

প্রসঙ্গত,বৃহস্পতিবার এবং শুক্রবার দুটি কার্যালয় উদ্বোধনের পর শনিবার আরো একটি নতুন নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।এবং এইভাবে মোট ১৪ টি কার্যালয় উদ্বোধন করবেন বলে জানিয়েছেন আজিজুল—মমতা।আসলে ১২ নম্বর ওয়ার্ড থেকে কাকলি ঘোষ দস্তিদারকে ৫ হাজার ভোটে জেতানোর উদ্দেশ্যে এগোচ্ছেন আজিজুল মমতা।আর তার জন্য কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন।এবং এই অভিযানে সাধারণ মানুষদের থেকে বেশ ভালো সাড়া পাচ্ছে বলেও জানিয়েছে আজিজুল মমতা।

 

আরো দেখুন:Rajarhat:সামাজিক নানা কর্মকান্ডের মাধ্যমে বোস কনস্ট্রাকশনের ২৫ বছরের পূর্তি উপলক্ষ্যে পয়লা বৈশাখের দিন বর্ষবরণ অনুষ্ঠান